জননেত্রীর নেতাকর্মীদের উপর আঘাত আসলে পাল্টা আঘাত হবে– ডঃ শান্ত

 

মনজু ইসলাম ।। ভোলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষে আজ শহরের শান্ত নীড়ে শান্তি সমাবেশের আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ভোলা জেলা শাখা । আর নয় সাম্প্রদায়িক দাঙ্গা, হাঙ্গা দেশে শান্তি, সমৃদ্ধি অক্ষুণ্ণ রাখার লক্ষে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয় ।
এ সময়ে নানামুখী স্লোগান নিয়ে সমাবেশে অংশ নেয় ভোলা সদর উপজেলা ও বোরহানউদ্দিন, দৌলতখানের মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান সহ সকল ধর্মালম্বী ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ। সমবেশে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিনিয়র অর্থনীতিবিদ ড.শান্ত বলেন, এই দেশ মুসলমান, হিন্দুে, খৃষ্টানও বৌদ্ধেরসহ সকলের দেশ। এ সময় হিন্দু মুসলিম ভাই ভাই শান্তি প্রিয় বাংলা চাই, স্লোগানে পুরো ভোলা শহর প্রকম্পিত হয়ে উঠে। এ সময় ডক্টর শান্ত হুশিয়ারি দিয়ে বলেন, অতীতের চেয়ে ভোলা এখন বঙ্গবন্ধৃ ও শেখ হাসিনার নেতা কর্মীরা সংঘবদ্ধ তাদের উপর কোন প্রকার আঘাত আসলে প্রতিটি আঘাতের পাল্টা যবাব দেয়া হবে।
অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে আওয়ামী যুবলীগের সহ সম্পাদক ব্যারিষ্টার আরাফাত হোসেন, ভোলা জেলা যুবলীগ নেতা মোস্তফা আহমেদ শাহীন,অনুষ্ঠানের সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের ভোলা জেলা শাখার নির্বাহী সদস্য এডঃ মাকসুদুর রহমান ও যুবলীগ নেতাকর্মীরা।

SHARE