শেরপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৩, আহত-১০

 

শাহজাহান আলীঃবগুড়া জেলা প্রতিনিধি;

বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত হয়েছে। এ ঘটনায় বাসের চালকসহ অন্তত ১০ জন আহত হয়েছে।
১৫ জুলাই(শুক্রবার) বিকাল সাড়ে ৩টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে ঘোগা ব্রীজ নামক স্হানে ঢাকা- বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়। তবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।গুরুত্ব আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতদের মধ্যে ৩-৪ জনের অবস্থা আশাঙ্কাজনক বলে জানা গেছে।শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা সিদ্দিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আসা কালিয়াকৈর পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা ব্রীজ এলাকায় পৌঁছিলে বিপরিত দিক থেকে আসা নওগাঁ ট্রাভেলস পরিবহনের আর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই দুই যাত্রী মারা যান। পরে শজিমেক হাসপাতালে নেওয়ার পর আরো এক যাত্রীর মৃত্যু হয়। সেই সঙ্গে উভয় বাসের চালকসহ অন্তত ১০ জন আহত হন।
খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা যান। পরে স্হানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে প্রথমে শেরপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে আহতদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হয়। আর দুর্ঘটনায় নিহত
৩ জনের লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম এর নিকট বিষয় জানতে চাইলে তিনি জানান, দুর্ঘটনায় কবলিত বাস দু’টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের পরিচয় নাম ও পরিচয় পাওয়ার পর এই ঘটনায় শেরপুর থানায় একটি মামলা করা হবে।

SHARE