ভোলায় চেয়ারম্যানের বিরুদ্ধে এ কেমন অপপ্রচার

মাসুদ রানাঃ জনপ্রিয়তায় না পেরে ভোলায় চেয়ারম্যানের বিরুদ্ধে কাল্পনিক অপপ্রচার শুরু করেছেন প্রতিপক্ষ। প্রচারবিমুখ এ সফল চেয়ারম্যানের বিরুদ্ধে অপ্রচারে নেমেছে একটি স্বার্থন্বেষী মহল। রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে, সামাজিক ভাবে তাকে হেয় প্রতিপন্নের মিশনে নেমেছেন চেয়ারম্যান বিরোধী স্থানীয় ঐ কুচক্রী মহলটি।
অনুসন্ধানে জানা যায়, ভোলা সদর উপজেলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান আলহাজ্ব গিয়াসউদ্দিন।
বাবা আলহাজ্ব মৌলভী বশির আহমেদ দীর্ঘদিন সুনামের সাথে বৃহত্তম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার পরে নিজে অবসরে গিয়ে সৎ যোগ্য ছেলে পশ্চিম ইলিশার ছোট বড় সকলের আস্থাভাজন আলহাজ্ব গিয়াসউদ্দিন কে ২০১৫ সালে জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি নৌকা প্রতীকে মনোনীত করলে বিপুল ভোটে পশ্চিম ইলিশাবাসী তাদের প্রতিনিধি হিসেবে গিয়াসউদ্দিন আহমেদ কে চেয়ারম্যান নির্বাচিত করেন।
চেয়ারম্যান হওয়ার পর দুইবার গিয়াসউদ্দিন মিয়া পবিত্র মক্কায় গিয়ে হজ্ব পালন করে এসেছেন বিশেষ করে গত ১০ দিন পূর্বে নিজ স্ত্রী নাজমা বেগম কে নিয়ে ওমরা করে এসেছেন আর সেই জনবান্ধব চেয়ারম্যান আলহাজ্ব গিয়াসউদ্দিন মিয়ার বিরুদ্ধে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে ব্যর্থ হয়ে ও নতুন নাটক সৃষ্টি করে মানসিক এক ভারসাম্যহীন তিন সন্তানের জননী কে দিয়ে মিথ্যা অপ্রচার চালিয়ে যাচ্ছে ঐ চেয়ারম্যান বিরোধী কুচক্রী মহলটি।
সেই মানসিক ভারসাম্যহীন তিন সন্তানের জননী পারভিন এর ছোট ভাই আব্বাসউদ্দীন (২৮) বলেন চেয়ারম্যান গিয়াসউদ্দিন মিয়া আমার বাবার মত কিন্তু আমার বোন পারভীন বেগম একজন মানসিক ভারসাম্যহীন রোগী তাকে দিয়ে চেয়ারম্যান বিরোধীরা মিথ্যা কথা শিখিয়ে দিয়ে চেয়ারম্যান এর বিরুদ্ধে অপ্রচার চালিয়েছে এটা সম্পুর্ণ মিথ্যা বানোয়াট।
পারভীন এর বাবা কায়সর সিকদার বলেন, চেয়ারম্যান এর কোন দোষ নেই, চেয়ারম্যান আমাদের পরিবারের অভিভাবকের মত কিন্তু আমার পাগল মেয়ে কে দিয়ে চেয়ারম্যান এর বিরোধীরা এই চক্রান্ত করেছে।
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, পশ্চিম ইলিশার চেয়ারম্যান বিরোধী একটি কুচক্রী মহল টাকার লোভ দেখিয়ে মানসিক ভারসাম্যহীন পারভীন ও তার বোন ইয়াসমিন বেগম কে দিয়ে এমন একটি সাজানো নাটক তৈরি করেছেন। অন্যদিকে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় তিন বারের পুরুস্কার প্রাপ্ত চেয়ারম্যান গিয়াসউদ্দিন এর বিরুদ্ধে মিথ্যা অপ্রচারের প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে।
চেয়ারম্যান আলহাজ্ব গিয়াসউদ্দিন মিয়া সাংবাদিকদের বলেন, আমার প্রতিপক্ষরা আমাকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে না পেরে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালাচ্ছে।

SHARE