কোস্টগার্ডের অভিযানে ৩২ ব্যারেল চোরাই সয়াবিন জব্দ

মনজু ইসলাম।। ভোলায় কোস্টগার্ডের অভিযানে ৩২ ব্যারেল চোরাই সয়াবিন (অপরিশুদ্ধ) তেলসহ মো. ফরহাদ হোসেন (২৩) নামে এক কাভার্ড ভ্যানচালক কে আটক করা হয়। মঙ্গলবার (০১ মার্চ) বিকেলে সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানসহ একজনকে আটক করতে সক্ষম হয় কোস্ট গার্ড ।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বি এন কে এম শাফিউল কিঞ্জল জানান, কোস্টগার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি বেইস ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকায় বঅভিযান পরিচালনা করা হয়। একটি কাভার্ড ভ্যানে তল্লাশি করে ৩২ ব্যারেল চোরাই সয়াবিন (অপরিশুদ্ধ) তেল এবং কাভার্ড ভ্যানের চালককে আটক করা হয়। পরবর্তী জব্দকৃত তেল, কাভার্ড ভ্যান ও আটক চালককে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ডের এই কর্মকর্তা আরও জানান, কোস্টগার্ড প্রতিষ্ঠালগ্ন থেকেই চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মৎস্যসম্পদ সংরক্ষণের পাশাপাশি উপকূলীয় এলাকার প্রান্তিক জেলে, অসহায় ও দুস্থদের নিয়মিত সাহায্য সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় কোস্টগার্ডের বিশেষ অভিযানে ৩২ ব্যারেল চোরাই সয়াবিন (অপরিশুদ্ধ) তেলসহ চালককে আটক করা হয়। কোস্টগার্ডের এ ধরনের অভিযান চলবে।

SHARE