ভোলায় নিজের টাকায় রাস্তা বানালেন চেয়ারম্যান

 

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ অভূতপূর্ব এক উদাহরণ সৃষ্টি করলেন ভোলার বোরহানউদ্দিনের ৪ নং কাচিয়া ইউনিয়ন পরিষদের দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রব কাজী। নিজ তহবিল হতে ১ লাখ টাকা ব্যয়ে জনগুরুত্বপূর্ণ একটি রাস্তা নির্মাণ করে দিচ্ছেন তিনি। কাচিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মুন্সী বাড়ীর ব্রিজ হতে পশ্চিমে খাল পর্যন্ত প্রায় ২ কিলোমিটার কাঁচারাস্তা টি নেই বললেই চলে! রাস্তাটি দিয়ে প্রতিদিন কয়েক শত মানুষের চলাচল। বর্ষাকালে এ রাস্তাটি পানি জমে থাকার কারণে কাঁদায় জন চলাচল চরমভাবে ব্যহত হয়। চেয়ারম্যান আব্দুর রব কাজী বলেন, ‘নির্বাচনের অংশ হিসেবে আজ ১৮ ফেব্রুয়ারি (শুক্রবার) সড়কটির কাজ শুরু করা হয়। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, রাস্তাটি এ অঞ্চলের মানুষের জন্য একটি দুর্ভোগের কারণ হয়েছিল। আমি প্রথমে মাটি ভরাট করে রাস্তাটি জনগণের চলাচলের উপযোগী করে দিলাম। ভবিষ্যতে রাস্তাটি পাকা সড়কে রূপান্তর করার জন্য সর্বাত্মক চেষ্টা চালাবো।’ এই বিষয়ে
৫নং ওয়ার্ডের মেম্বার মো. শামীম হাওলাদার বলেন, প্রথমে আমি রাস্তাটি দেখে জনসাধারনের কথা ভেবে রাস্তার কিছু অংশ মেরামত করি,পরে বিষয়টি জনতার চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রব কাজীকে জানাই , তিনি বিষয়টি শুনে সম্পূর্ন রাস্তাটি করে দেওয়ার উদ্যোগ নেন।
এ বিষয়ে এলাকাবাসী জানান, আমরা রাস্তাটি দিয়ে দীর্ঘদিন যাবত চলাচল করতে পারি নি। রাস্তাটি হয়ে গেলে আমাদের চলাচল করতে আর কোন সমস্যা হবে না। তাঁরা ইউপি চেয়ারম্যানের মহতী এ কর্মের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

SHARE