তোফায়েল আহমেদের বোনের মৃত্যুতে শোক, জানাজা সকাল ১০.৩০ এ

 

মোঃ আরিয়ান আরিফ।।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এর বড় বোন এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলামের মাতা নুর চেহেরা খাতুন ইন্তেকাল করেছেন। আজ সকাল ১০.৩০ মিনিটে তোফায়েল আহমেদ এর দক্ষিন দিঘলদীর কোড়ালিয়ার বাড়িতে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে ভোলার জেলা জজ ডাঃ এবিএম মাহমুদুল হক ও চীফ জুডিসিয়াল শরীফ মোঃ সানাউল হক, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক,  পিপি সৈয়দ আশরাফ হোসেন লাভু, ভোলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ সালাউদ্দিন হাওলাদার ও সম্পাদাক নুরুল আমিন নুরনবী ও গভীর শোক প্রকাশ করেছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের তার নিজ বাসায় বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ১০৫ বছর। তিনি ছয় ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে ভোলার দক্ষিণ দিঘলদীর কোড়ালিয়া গ্রামে বাড়ির দড়জায় মরহুমার জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার ছেলে জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম জানান, আমার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা শেষে ভোলায় আসলে তিনি আবারও অসুস্থ্য হয়ে পড়েন। সর্বশেষ তিনি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোড়ালিয়া গ্রামে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মা আমাকে ভীষণ ভালো বাসতেন। আমি আমার মায়ের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চাই।

এ দিকে তোফায়েল আহমেদ এর বোনের মৃত্যুতে ভোলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। ভোলা নিউজ পরিবারও গভীর শোক প্রকাশ করে মরহুমার জন্য মহান আল্লাহর কাছে জান্নাতের প্রসংশিত স্থান কামনা করেছেন।

SHARE