ভোলায় চুরি না করার শপথ করালেন এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ

লালমোহন পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নের ত্রান কমিটির সদস্য এবং জনপ্রতিনিধিদেরকে চুরি দূর্ণীতির উর্দে থাকতে হবে। হতদরিদ্র ও দুস্থদের খাদ্যসামগ্রী আত্মসাৎ করা থেকে নিজেকে বিরত থাকতে হবে। সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করার মন মানসিকতা নিয়ে সমাজ সেবা করতে হবে । বর্তমানে সারা বিশ্ব করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে মহামারি মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যসামগ্রী যথাযথভাবে কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌছে দিতে হবে।( ২১ এপ্রিল)মঙ্গলবার সকাল ১০টায় লালমোহন উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে পৌরসভা-সহ উপজেলার সকল ইউনিয়নের ত্রান কমিটির সদস্য এবং জনপ্রতিনিধিদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যসামগ্রী সঠিক ও সততার সাথে কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌছে দিতে শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ বিতরণের ক্ষেত্রে যে দায়িত্ব আপনাদেরকে দেওয়া হবে তা যথাযথভাবে আপনারা পালন করবে। যে তালিকা করা হয়েছে তা যেন দল-মত নির্বিশেষে হতদরিদ্রের ঘরে ঘরে সঠিকভাবে পৌঁছে দিয়ে নিশ্চিত করবেন । মনে রাখবেন সঠিক ভাবে বিতরণ নাহলে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার লক্ষ্যে পোঁছতে পারবেন।
পরে তিনি দুপুরে মারকাজুল উলুম আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী কওমী মাদ্রাসা ও এতিম খানা কমপ্লেক্সে কুয়েত সংস্থার পক্ষ থেকে ৩৬৫ জন মসজিদের ইমামকে প্রধান অতিথি হিসেবে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম রিপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমুখ।

SHARE