ভোলার কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি সমর্থক সাবেক চেয়ারম্যান নোমান

মোঃ আরিয়ান আরিফঃ-

ভোলার দক্ষিণ দিঘলদীতে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সাবেক চেয়ারম্যান করোনা ভাইরাসের সংক্রমণে পুরো পৃথিবীর মানুষ আজ স্তব্ধ। শ্রমজীবি, হতদরিদ্র মানুষেরা আজ অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। মানুষের কষ্ট অসহ্য হয়ে উঠেছে।

এমন সময়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) জানিত কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় মানবতার টানে ভোলা জেলা বিএনপির নির্দেশে নিজের অর্থায়নের সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দরিদ্র কর্মহীন ও নিন্ম আয়ের শ্রমজীবী ৩০০ শত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করেছেন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু নোমান মোহাম্মদ ছফিউল্লাহ।

সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এ মানবিক সাহায্য নিয়ে মধ্যবিত্ত, নিম্মমধ্যবিত্তসহ সকল হতদরিদ্র মানুষের মাঝে এসব ত্রান পৌঁছে দেন।

বুধবার ২২ এপ্রিল সকাল ১০টা বালিয়া হাট স্কুল মাঠে দরিদ্র এবং কর্মহীন মানুষের মাঝে মানবিক সাহায্য হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু নোমান মোহাম্মদ ছফিউল্লাহ বলেন, করোনার এ ভয়াবহ পরিস্থিতিতে দেশের সকল বিত্তশালীদেরকে মানবিক সহাতা নিয়ে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। দেশে কোন অসহায় যেন না খেয়ে থাকে সে জন্য আমাদের সকলকে সজাগ থাকতে হবে। তিনি করোনা মহামারি থেকে পরিত্রাণ পাওয়ার জন্য সবাইকে আল্লাহর সাহায্য কামনা করার আহবান জানান।

SHARE