ভোলায় সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি-ভোলানিউজ.কম,

ক্রীড়া অঙ্গনের নানা আয়োজন আর উৎসব মুখর পরিবেশে ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেসা মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৯ইং অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ফেব্রুয়ারী) সকাল ১০টায় সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের আয়োজনে কলেজ মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইসরাফীল এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষেদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়া। প্রাক্তণ অধ্যক্ষ প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, প্রফেসর ফখরুল আলম পাশা, আব্দুর রব স্কুল কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ফয়সাল, মনিরুল ইসলাম, আরিফ হোসেন লিটন প্রমূখ।

পরে প্রধান অতিথির বক্তব্যের মধ্য দিয়ে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন হয় এবং আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এছাড়াও কলেজের পক্ষ থেকে আগত অতিথিবৃন্দের সম্মাননা স্মারক দেয়া হয়।

(আরজে, ১৭ফেব্রুয়ারী-২০১৯ইং)

SHARE