দূর্যোগ শেষ না হওয়া পর্যন্ত পাশে আছি- এমপি শাওন

 

এনামুল হক রিংকু, লালমোহন প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের সেবা করার জন্য লালমোহন ও তজুমদ্দিন এসেছি । আজ প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণের (চাউল) ও আমার নিজ অর্থয়নে ইফতার সামগ্রী ফরাজগঞ্জ, বদরপুর ও কালমা ইউনিয়নে বিতরন করেছি । যে কোন দুর্যোগে আমি সবসময় আপনাদের পাশে ছিলাম আছি থাকবো । লালমোহন ও তজুমদ্দিনের ৫ লক্ষ মানুষের মুখে হাসি দেখলে আমার বুক বরে যায়,মানুষ কষ্টে থাকলে আমি ব্যথিত হই। কেননা সারা পৃথিবীতে মহামারী আকারে করোনা ভাইরাস একের পর এক আক্রান্ত করে যাচ্ছে, আল্লাহর কাছে ফরিয়াদ জানাই আল্লাহ যেন দ্রুত এই করোনা ভাইরাস থেকে সকলকে মুক্ত করেন।
বুধবার (২৯ এপ্রিল) উপজেলার কালমা, বদরপুর ও ফরাজগঞ্জ ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণের (চাউল) ও এমপি মহোদয়ের নিজ অর্থয়নে
সাড়ে তিন হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কালে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন। এমপি শাওন আরো বলেন করোনা প্রাদুর্ভাবে আপনারা কর্মহীন হয়ে পড়ছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ দূর্যোগ শেষ না হওয়া পর্যন্ত আপনাদের পাশে আছি। আপনারা আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমার জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন আরজু,, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালমা ইউনিয়নের চেয়ারম্যান মো:আকতার হোসেন, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহিন আহমেদ( জুয়েল), উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক মো: ফরাদ হোসেন মুরাদ, ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল বাশার সেলিম, ফরাজগঞ্জ ইউনিয়ন আ”লীগের সভাপতি ফয়েজউল্যাহ খোকন, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ মুরাদ মেম্বার, বদরপুর ইউনিয়ন (উত্তর) যুবলীগের সাধারন সম্পাদক আসাদ মেলকার, ফরাজগঞ্জ ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি শামিম মেম্বার প্রমূখ ।

SHARE