ভুলটুকু আমার আর ভালো কাজটুকু আপনাদের সাংবাদিকদের সাথে মোশারফ হোসেন।

 

মনজু ইসলাম।।

আমার নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের নির্দেশে এবং তার পরামর্শ অনুযায়ী ভোলা সদর উপজেলা পরিষদের সকল কর্মকান্ড পরিচালনা করেছি। কাজ করতে গিয়েই ভুল ভ্রান্তি হতে পারে যত । ভুলটুকু আমার আর ভালো কাজটুকু আপনাদের।আসন্ন ভোলা সদর উপজেলা নির্বাচন উপলক্ষে আজ শনিবার সকাল ১১টায় ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন মশু এসব কথা বলেন।

তিনি আর বলেন,সকল ভেদাভেদ ভুলে সদর উপজেলার উন্নয়নে ও অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আমাকে পুন:রায় সুযোগ দানে আপনাদের সহযোগিতা কামনা করছি। মত বিনিময় কালে ভোলা পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির বলেন আপনাদের লেখনীর মাধ্যমে সঠিক তথ্য প্রকাশ করে সদর উপজেলার উন্নয়ন যাকে দিয়ে কাজ হবে তাকে জনগণ বেছে নিতে পারে সেদিকে নজর রাখার অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সভাপতি এম.হাবিবুর রহমান, প্রবীণ সাংবাদিক এম এ আবু তাহের, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু, এস,এ টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শাহীন,  ভোলা নিউজ এর প্রকাশক ও সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, একুশে টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু,মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি হাসিব রহমান, যুগান্তর পএিকার ষ্টাপ রিপোর্টার হেলাল উদ্দিন,  ৭১ টেলিভিশনের কামরুল ইসলাম, মাই টিভির আরিফ হোসেন লিটন , চ্যানেল 24এর আদিল হোসেন তপু, ভোলা নিউজের সিনিয়র রিপোর্টার ও নতুন সময়ের মনজু ইসলাম, এখন টেলিভিশনের ইমতিয়াজুর রহমান-সহ ভোলা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE