চরফ্যাশনে শশীভূষণে অগ্নিকান্ড,দোকান ও বসতঘর পুড়ে ছাই

 

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার শশীভূষণ বাজারের পশ্চিম গল্লিতে অগ্নিকান্ডে ২ দোকানসহ একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষযক্ষতির ধারণা করা হচ্ছে। অগ্নিকান্ডের ঘটনার অভিযোগের তীর আপন ছোট ভাইয়ের দিকে।

বুধবার (২৭ মার্চ) সকাল ১০টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুনের সূত্রপাত প্রাথমিকভাবে ধারণা করা যায়নি। তবে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ি খাঁন মাহবুব বলেন, শত্রুতা করে তার আপন ছোট ভাই খাঁন আলম এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান । খাঁন মাহবুব বলেন আলম তাস জুয়া সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত হয়ে মোটা অংকে ঋণগ্রস্ত হয়ে গেছেন। বিভিন্ন সময় আমার কাছে মোটা অংকের টাকা দাবি করত। কিছুদিন আগেও ৪ লাখ টাকা দিয়েছি পরবর্তীতে আবার টাকা চেয়েছে টাকা দিতে অস্বীকার করলে সে দোকানে আগুন দেওয়ার হুমকি দেয়। ঘটনার আগে আলম সেখানে ছিল এবং আগুন দিয়ে চলে গেছে।

অগ্নিকান্ডে খাঁন মেডিকেল হল-১,নন ওভেন টিসু ব্যাগ গোডাউন ও মনির হোসেন নামের একজনের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

চরফ্যাশন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে দ্রুত সময়ের মধ্যে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশীদের মুখেও গুঞ্জন শুনা যায়। তারা বলেন, ঘটনার কিছুক্ষণ আগে মুখে মাস্ক পড়ে আলমকে ঘটনাস্থলে দেখা গেছে কিন্তু আগুন লাগার দুই-এক মিনিটের মধ্যে সে খুব তরিগরি করে ঘটনাস্থল ত্যাগ করেন। আলম রসুলপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং একই বাজারের ঔষধ ব্যবসায়ি ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ি খাঁন মাহবুব এর ছোট ভাই। ঘটনার পর থেকে অভিযুক্ত আলম গাঁ ঢাকা দিয়ে মুঠোফোনটি বন্ধ রেখেছেন এজন্য তার বক্তব্য জানা যায়নি।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক জানান,আগুনের সূত্রপাতের প্রকৃত কারণ এখনো জানা যায়নি, না-না গুঞ্জন শোনা যাচ্ছে। বিষযটি তদন্তাধীন রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেযা হবে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE