ভোলায় উৎসবমুখোর পরিবেশে চলছে নির্বাচনী প্রচারণা।

 

ডেস্ক রিপোর্ট।।
আসন্ন ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী ফারহা আক্তার নিশা’র পক্ষে তার স্বামী মোসলেউদ্দিন পাটোয়ারী।

সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন এবং হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করেন তিনি।পাশাপাশি এলাকায় গিয়ে সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ ও পথসভা করেছেন মোসলেউদ্দিন পাটোয়ারী।

মোসলেউদ্দিন পাটোয়ারী প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় দোয়া চান।

তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

ভোলা সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে 4-5জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন বলে শোনা যাচ্ছে। এদের মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মোসলেউদ্দিন পাটোয়ারীর সহধমির্নী ফারহা আক্তার নিশা ।

এ বিষয়ে কথা হয় প্রার্থী মোসলেউদ্দিন পাটোয়ারীর এর সহধমির্নীর সঙ্গে। তিনি জানান উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ। তাকে প্রশ্ন করা হলো নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম আপনি কোন কাজটি করবেন?
এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে ইভটিজিং ,বাল‍্য বিবাহ, সন্ত্রাস,মাদকের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। সকলের সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে।

তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।জনগণের দোয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করবেন বলে আশা করছেন এই উদীয়মান নারী।

মোসলেউদ্দিন পাটোয়ারীর সহধমির্নী আরো বলেন, ‘আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আশা করি আমরা জয়ী হব। আমি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE