কুমিল্লায় মাছবাহী ট্রাক দুর্ঘটনায় মনপুরার ৩ জেলে নিহত।।

 

ইব্রাহিম আকতার আকাশ: কুমিল্লার চান্দিনায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ হারালো ভোলার মনপুরা উপজেলার ৩ জেলে। দুর্ঘটনায় ট্রাক ড্রাইভারসহ মোট ৪ জন নিহত হয়েছেন। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের বাড়ি মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে বলে জানা গেছে।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর রাত ৫ টায় মনপুরা থেকে মাছ বিক্রির উদ্দেশ্যে নোয়াখালী হয়ে ঢাকায় যাওয়ার পথে কুমিল্লার চান্দিনা উপজেলার ইলিয়টগঞ্জ সিএনজি পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভোলা নিউজ জানতে পেরেছে, ভোলার মনপুরা উপজেলার ৬ ব্যবসায়ী সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় মাছ বিক্রির জন্য নোয়াখালীর চেয়ারম্যান ঘাট হয়ে ঢাকায় যাচ্ছিল। নোয়াখালী থেকে কুমিল্লার চান্দিনা উপজেলা হয়ে যাওয়ার সময় ইলিয়টগঞ্জ সিএনজি পাম্পের পাশে দাঁড়িয়ে থাকা মাছ বোঝাই ট্রাকটিকে অপর একটি ট্রাক পেছন থেকে সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

এতে মাছ বোঝাই ট্রাকটি উল্টে গিয়ে মাছের ঝুড়ির নিচে চাপা পড়ে ৩ জেলে ও ট্রাক ড্রাইভারের মৃত্যু হয়। আহত হয় আরও ৫ জেলে।

ট্রাক দুর্ঘটনায় মৃতরা হলেন, মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা আকতার হোসেন (৩৮) পিতাঃ আঃ হামিদ মিস্ত্রি, মোঃ সুমন (২৮) পিতাঃ মৃত মোঃ হাসিম পাটওয়ারী, মনির হোসেন (৩৫)। নিহত ৩ জনের বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামে। এছাড়াও ট্রাকের নিহত ড্রাইভার রফিকুল ইসলামের বাড়ি সাতক্ষীরা জেলায় অবস্থিত।

দুর্ঘটনায় আহত ৫ জনকে চান্দিনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিৎ করে ইলিয়টগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম জানান, নোয়াখালী থেকে আসা ঢাকাগামী মাছবাহী ট্রাকটি চান্দিনার বেলারস এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ট্রাকে থাকা ড্রাইভারসহ ৩ শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE