ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা।

মনজু ইসলাম।।

বাংলা জয়ে ভোলার ছেলেরা বরিশাল বিভাগের প্রতিনিধিত্ব করে বঙ্গবন্ধু গোল্ডকাপ জাতীয় পর্যায়ে রানার্সআপ হওয়ায় বিদ্যালয় এর পক্ষ থেকে খুদে ফুটবলারদের দেওয়া হয়েছে সংবর্ধনা।

সোমবার বেলা ১১টায় ভোলা সদর উপজেলার ব্যাংকের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ইসমাইল হোসেন এর সভাপতিত্বে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই মাস্টার,ভোলা জেলা শিক্ষাক সমিতির সাবেক সভাপতি আবদুর রশিদ মাস্টার, সিরাজ পাটোয়ারী,সমাজসেবা ক্রিয়া সংগঠক শাহ্ কামাল,চুন্নু ডাক্তার, জসিম ডাক্তার, ব্যাংকের হাট বাজার কমিটির সভাপতি মোঃ বাবুল, সমাজসেবক জাকির, ভোলা নিউজ সিনিয়র রিপোর্টার মনজু ইসলাম, ছাভের আহমেদ হাওলাদার,যুবলীগ নেতা তারেক, ব্যাংকের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহে আলম সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ , ছাত্রছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং খুদে খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্ষুদে ফুটবলারদের মাঝে আর্থিক অনুদান ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রাথমিক পর্যায়ে ক্ষুদে খেলোয়াড়দের আরো বিকশিত করতে হবে।শিশুদের মানসিক বিকাশ ও সুনাগরিক হিসেবে গড়ে উঠতে খেলাধুলার গুরুত্বর বিকল্প কিছু নেই।

উল্লেখ্য, ছেলেদের জাতীয় পর্যায়ের ফাইনাল খেলা চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুল মাঠে অনুষ্ঠিত হয়েছে । সেখানে বরিশাল বিভাগ থেকে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরাজিত হয়েছে ময়মনসিংহ বিভাগের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE