বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে- ফরহাদ সরদার।।

বিশেষ প্রতিনিধি।। “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে” মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে স্কুল অব আর্থ এন্ড এনভায়রনমেন্ট আয়োজিত অনলাইন আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যুক্ত দিক নির্দেশনা মূলক বক্তব্যে এসব কথা বলেন বরিশাল জেলার বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার।প্রধান অতিথির বক্তব্যে বরিশাল জেলার বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার আরও বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে তৎকালীন দেশের আপামর জনসাধারণ যে ভাবে মুক্তির সংগ্রামে ঝাপিয়ে পড়ে ছিনিয়ে এনেছিল স্বাধীনতার লাল সূর্য, তেমনিভাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে সকলকে একযোগে কাজ করতে হবে । দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষকে একযোগে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে বলেও মন্তব্য করেছেন বরিশাল জেলার বাকেরগঞ্জ সার্কেলের এই দেশ প্রেমিক পুলিশ অফিসার।

তিনি আরও বলেন, স্বাধীনতা অর্জনের চেয়ে তা রক্ষা করা কঠিন, তাইতো সততা, নৈতিকতা, স্বচ্ছতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে স্বাধীনতার মর্যাদা রক্ষা রক্ষা করতে হবে।
এসময় মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে স্কুল অব আর্থ এন্ড এনভায়রনমেন্ট আয়োজিত অনলাইন আলোচনা সভায় সংগঠনটির সহ-প্রতিষ্ঠাতা ফারদিন হাসান এর সভাপতিত্বে এবং তরুণ সংগঠক মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) এর সঞ্চালনায় আলোচনা সভায় যুক্ত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা আফিয়া তাহমিন জাহিন।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE