ঈদ পূর্ণমিলনীতে ড.শান্ত’র আলোচনা সভা।

 

বিশেষ প্রতিনিধি।।
ভোলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, দেশবরেণ্য অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত’র নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ জুলাই) বিকেলে ভোলা শহরের উকিল পাড়াস্তল শান্ত নীড়ে ভোলা ,দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা করেন ড.আশিকুর রহমান শান্ত।

এসময় ড.শান্ত বলেন,ভোলা সদর থেকে মনপুরা পর্যন্ত প্রত্যেক উপজেলায়,ও গ্রাম হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাঁটি। বঙ্গবন্ধুর কন্যা সাধারণ মানুষকে নিয়ে রাজনীতি করে বলে চল্লিশটি বছর বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে আসছে। আমরা আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে তার রাজনীতি আমাদের শিখতে হবে বলে নেতাকর্মীদের উদ্দেশ্যে ড. আশিকুর রহমান শান্ত এসব কথা বলেন।

এদিকে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশের জম্মদিন উদযাপন করে ভোলা জেলা যুবলীগ।

কেক কাটা ও আলোচনার মধ্যে দিয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশের জম্মদিনে উদযাপন করা হয়।

ভোলা জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদ শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য,দেশবরেণ্য অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত।

জম্মদিনে যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE