মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

 

টিপু সুলতান।।  ভোলা জেলা পুলিশ এর আয়োজনে আজ মঙ্গলবার ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্স, ভোলায় জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে ও জনাব মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ভোলার সঞ্চালনায় জানুয়ারি/২০২২ ইং মাসের মাসিক কল্যাণ সভা পুলিশ লাইন্স ভোলায় ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের পেশাদারিত্ব বজায় রেখে তৎপর ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় প্রসংসনীয় ও ভাল কাজের স্বীকৃতিস্বরূপ “Police Force Exemplary Good Service Badge-২০২০ ও ২০২১” পদকে পদক প্রাপ্ত এস আই মোঃ মোহাইমিনুল ইসলাম, বোরহানউদ্দিন থানা, ভোলা ও এস আই মোঃ নাজমুল ইসলাম, চরফ্যাশন থানা, ভোলাকে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), মহোদয়ের পক্ষ হতে পদক ও সম্মাননা প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

কল্যাণ সভায় জানুয়ারি/২২ মাসের বেস্ট অফিসার ইনচার্জ জনাব মোঃ শাহীন ফকির বিপিএম, অফিসার ইনচার্জ, বোরহানউদ্দিন থানা, ভোলা, সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের
ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ সুপার, ভোলা।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) জনাব মোঃ মাসুম বিল্লাহ, সকল থানার অফিসার ইনচার্জগন, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

SHARE