ভোলায় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল

 

 

স্টাফ রিপোর্টার।জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ভোলা জেলা যুবলীগ। আজ সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ভোলার শহরের বাংলাস্কুল মোড় এলাকায় ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা যুবলীগের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিণ করে।
পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশের মত ভোলায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে। কিছু কূচক্রী মহল দেশের উন্নয়নকে বন্ধ করার জন্য ষড়যন্ত্র করছে।
তিনি আরো বলেন, স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য সারাদেশে হবে। কোন ষড়যন্ত্রই কাজে আসবে না।
এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ীমী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু। আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মিয়াজী, হিন্দু-বৈদ্ধ্য-খ্রিষ্টাব ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দী, জেলা যুবলীগের সদস্য আশরাফুজ্জামান রাজিব, মিজানুর রহমান মিজান, ফখরুল আলম চৌধুরী মোস্তফা প্রমূখ।

SHARE