ভোলায় শিবপুরে ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

————-
আমজাদ হোসেন!
নিরাপদ দেশ গড়ি নারী নির্যাতন বন্ধ করি এই স্লোগান কে সামনে রেখে ভোলা শিবপুরে শনিবার ১৭ অক্টোবর সকাল ১০টায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশ অনুষ্ঠিত হয়।
দেশে চলমান ধর্ষন ও নারী নির্যাতন নিরসনের লক্ষে জেলা পুলিশের পক্ষথেকে শিবপুর ইউনিয়ন পরিষদে ১৯ নং বিট অফিসার এস,আই শাহানুরের সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়।সভায় অংশগ্রহণকারীরা জনসাধারণকে ধর্ষন ও নারী নির্যাতনে বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।
এসময় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন বলেন,আমরা সবসময় সকল অপরাধ দমন করার চেষ্টা করি, আমাদের একার পক্ষে সকল অপরাধীদের ধরা সম্ভব না আপনাদের সকলের সহযোগীতা নিয়েই আমরা কাজ করবো।দেশে ইদানিং কালীন ধর্ষন ও নারী নির্যাতন বেরে গেছে,আপনাদের সহযোগীতা নিয়েই আমরা সমাজ থেক এইধরনের অপরাধ দমন করার চেষ্টা করবো।তিনি আরো বলেন আমাদের কাছে যাওয়ার জন্য কাওকে প্রয়োজন নেই আপনারাই সরাসরি আমাদের কাছে আসবেন আর যেখানেই ধর্ষন ও নারী নির্যাতনের মতো অপরাধ দেখবেন আমাদের জানাবেন আমরা ব্যবস্তা নেবো।
সেসময় বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃসেলিম ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মোঃরাজিব,শিবপুর ইউনিয়নের সমাজসেবক মোঃ সিরাজুল ইসলাম।
সেসময় আরো উপস্থিত ভোলা সদর মডেল থানার এ,এস,আই আরিফ,৮ নং ওয়ার্ডের মেম্বার মাইনুদ্দিন সহ স্থানীয় বিভিন্ন শ্রেনীর পেশাজীবি লোকজন।

SHARE