বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত

 

 

মনজু ইসলাম ঃ

ভোলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
সামাজিক দুরত্ব বজায় রেখে যথাযথ সম্মান ও মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী। পালন করা হয়।

শহরের ওবায়দুল হক মহাবিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. দোস্ত মাহমুদ’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য হামিদুল হক বাহালুল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলাদার, শহর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পলাশ।
পরে ১৫ই আগস্ট সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত ও মিলাদ মহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেন, ব্যক্তি মুজিবকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি। খুনীরা মনে করেছিলো বঙ্গবন্ধুকে হত্যা করলে তার আদর্শ ও আওয়ামী লীগ ধ্বংস হয়ে যাবে। কিন্তু আজকে প্রমান হয়েছে ব্যাক্তি মুজিবকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি।
তোফায়েল আহমেদ আজ জেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ঢাকার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে’র মাধ্যমে প্রাধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

SHARE