বেগম জিয়ার মুক্তির দিন হবে হাছিনার শেষ দিন – ভোলায় হাসান জাফির তুহিন।

অজুন চন্দ্র দেঃ-

গত সোমবার ভোলা জেলা কৃষক দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে কথাটি বলছিলেন কৃষক দলের কেন্দ্রীয় সদস্য সচিব ও বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাসান জাফির তুহিন। তিনি আরো বলেন, পদ্মা সেতু প্রকল্পে ত্রিশ হাজার কোটি টাকার দূর্নিতী হয়ছে। কারন,১০ হাজার কোটি টাকার প্রকল্প চার বার বাড়িয়ে ৪০ হাজার কোটি টাকা করা হয়েছে।

সকাল ১১টায় শুরু হওয়া সম্মেলনে প্রথমে ঢাকা ও বরিশাল থেকে আগত বিভাগীয় ও কেন্দ্রীয় নতাদের ফুলের তোরা দিয়ে বরন করে নেন ভোলা জেলা কৃষক দল ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা। উদ্ভোধনি বকৃতায় ভোলা জেলা কৃষক দলকে আরো শক্তিশালি হওয়ার উপর গুরুত্বারোপ করেন ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবি আলমগীর। ভোলা জেলা কৃষক দলের আহবায়ক আব্দুর রহমান সেন্টুর সভা পতিত্বে হওয়া সম্মেলনের প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কৃষক দলের যুগ্ন আহবায়ক জামাল উদ্দীন খান মিলন।

এছাড়া আরো বক্তব্য রাখেন ভোলা জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, ভোলা জেলা বিএনপির সিনিয়র সভাপতি আমিনুল ইসলাম খান,ভোলা জেলা বিএনপির প্রথম যুগ্ন সাধারস সম্পাদক হুমায়ুন কবির সোপান,ভোলা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ঢাকা মহানগর কৃষক দলের আহবায়ক এডভোকেট নাছির হায়দার,বরিশাল বিভাগীয় কৃষক দলের সদস্য সচিব একেএম মিজানুর রহমান লিটু,ভোলা সদর থানা বিএনপির আহবায়ক আসিপ আলতাপ সহ ভোলা জেলা কৃষক দলের বিভিন্ন স্তরের নেত্রিবৃন্দ।

SHARE