ভোলা প্রেসক্লাব ক্যারামে হাসিব-কামরুল জুটি চ্যাম্পিয়ন

মনজু ইসলামঃ  ভোলা প্রেসক্লাব আয়োযিত ক্যারাম প্রতিযোগিতায় ডাবলে চেম্পিয়ন হয়েছেন হাসিব- কামরুল জুটি।
২৪ ডিসেম্বর রাতে ভোলা প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত ৩ ম্যাচের ফাইনালে ২-০ তে ইটিভি প্রতিনিধি মেজবাহ উদ্দদিন শিপু-ছোটন সাহা জুটিকে পরাজিত করে চেম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন জনকন্ঠের বিশেষ প্রতিনিধি ও মাছরাঙ্গা টিভি ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব ও ৭১ টিভি ভোলা প্রতিনিধি কামরুল ইসলাম।

নকাউট ভিত্তিতে অনুষ্টিত এই ক্যারাম প্রতিযোগিতায় প্রতিযোগিতার প্রথম ২য় রাউন্ড ও সেমিফাইনালে শক্তিশালী প্রতিযোগী ও ডিপেন্ডিং চ্যাম্পিয়নদের পরাজিত করে ফাইনালে উঠেন। ফাইনালে শক্তিশালী শিপু-ছোটন জুটিকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হন হাসিব কামরুল জুটি।

এর আগে বৈশাখি টিভি ভোলা প্রতিনিধি হোসাইন সাদীকে এক শ্বাসরুদ্ধকর ম্যাচে পরাজিত করে ক্যারাম এককে চ্যাম্পিয় হন মেজবাহ উদ্দিন শিপু।

ক্যারাম খেলার বিচারকের দায়িত্ব পালন করেছেন ভোলার কৃতি ক্রিড়াবিদ মোঃ আলমগীর হেসেন। সার্বিক দায়িত্বে ছিলেন এক সময়ের ভোলার মাঠ কাঁপানো ফুটবলার প্রেসক্লাব সভাপতি, বাংলাদেশ বেতার ভোলা প্রতিনিধি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান ও প্রেসক্লাব সম্পাদক যুগান্তর ও আর টিভি ভোলা প্রতিনিধি অমিতাভ রায় অপু। ক্রীড়া উৎসব উদযাপন কমিটির আহবায়ক মোঃ কামরুল ইসলাম। ২৮ ডিসেম্বর সন্ধায় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ক্রেষ্ট ও পুরস্কার তুলে দিবেন।

SHARE