ফের ভোলার শ্রেষ্ঠ ওসি এনায়েত হোসেন

এম রহমান রুবেলঃ
ভোলা সদর মডেল থানার (ওসি) এনায়েত আবারো বেস্ট অফিসার ইনচার্জ হিসেবে মোঃ এনায়েত হোসেন আবারো ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের হাত থেকে পুরুস্কার গ্রহন করেন।
এসময় পাশে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার শাফিন আহমেদ ও অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দরা।
জানাযায় ওসি এনায়েত ভোলা থানায় যোগদানের পূর্বে ভোলার বিভিন্ন থানায় ওসি হিসেবে যোগদানে সফলতার সাথে তায়িত্ব পালন করেন এবং সর্বশেষ ভোলা থানায় যোগদানের পর থেকেই বিভিন্ন চেরাচালান, মাদক পাচার রোধ, মাদক বিরুধি অভিযান সফল ভাবে পরিচালনা সহ অযতা কোন মামলায় সাধারন মানুষ না জরানো সহ বিভিন্ন নানা মুখি অপরাধ সর্তকর্তার সাথে কাজ করায় ২২/১২/১৯ ইং ভোলা থানার ওসি এনায়েতকে বেস্ট পুলিশ ইনচার্জ হিসেবে এই পুরুস্কার হাতে তুলে দেন পুলিশ সুপার পুরুস্কারটি গ্রহন করেন বেস্ট ওসি নির্বাচিত এনায়েত।

ওসি এনায়েত জনতার বাণী ডট কমকে জানান, এই পুরুস্কার আমার সামনের দিকে বেড়ে উঠার অনুপ্ররনা ভোলার মানুষের ভালোবাসা ও আমার জম্ম ধারনী মা জননীয় দোয়া তাই আমি ভালোবাসা নিয়ে মানু্ষের পাশে থেকে মানুষের সেবক হয়ে পাশে থেকে কাজ করতে চাই মানু্ষের আপদ বিপদের সঙ্গি হয়ে।
আমি ভোলার জনগনের উদ্দেশ্য বলতে চাই যেখানে কোন অনিয়ম, অপরাধ, মাদক কারবারাদের খবর পাবেন আমাকে জানাবেন আমি সাথে সাথে ব্যাবস্থা নিব।

SHARE