ভোলার নতুন এসপি’র স্বরণ কালের সেরা নিয়োগ পরীক্ষা

মনির আহাম্মেদঃ
আজ স্বরন কালের সেরা নিয়োগ পরীক্ষা গ্রহন করলেন ভোলার নতুন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। যোগদানের পরপর সংবাদ সম্মেলেনে করে ভোলা সাংবাদিকদের কথা দিলেন, নিয়োগ বানিজ্য,সন্তাস, চাদাবাজী, যৌতুক ও মাদকের বিরুদ্ধের তার জিহাদ অব্বহত থাকবে। এ ধারাবাহিকতায় তিনি আজ তার প্রথম কনেষ্টবল নিয়োগ পরীক্ষা গ্রহন করলেন স্বচ্ছ ভাবে মেধা ও যৌগ্যতার ভিত্তিতে।

গতকাল সকাল ৮টা থেকে ভোলা পুলিশ লাইনে নিয়োগ পরীক্ষাথীদের প্রথমে শারীরিক পরীক্ষা গ্রহন করা হয়। স্বাস্থ্য পরীক্ষায় উত্তিন্ন প্রথিীদের আজ ভোলা সরকারি ফজিলতুননেছা মহিলা কলেজে ডেকে নিয়ে লিখিত পরীক্ষা প্রহন হয় অত্যন্ত স্বচ্চতার মধ্য দিয়ে। ফজিলাতুননেছা মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইসরাফিল স্যার জানান, পুলিশ নিয়োগে পরীক্ষায় এতটা স্বচ্ছ হয় তা এর আগে কখনো দেখিনি।

ভোলার এডিসনাল এসপি সাফিন মাহামুদ বলেন, লিখত ও শারীরিক পরীক্ষা অত্যন্ত স্বচ্ছ ও নিরেপেক্ষ ভাবে হয়েছে। ভোলার সদ্য যোগদান করা পুলিশ সুৃপার সরকার মোহাম্মদ কায়সর স্যার আমাদের একটি নির্দেশনা দিয়েছেন যে,মেধার ও যৌগ্যতার মূল্যায়ন করতে হবে এবং কোন প্রকার অনিয়ম বরদাস করা হবে না। আমার স্যাররে নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

ভোলা সদর মডেল থানা ওসি ছগির মিয়া জানান,আজকের নিয়োগ পরীক্ষা ভোলার ইতিহাসের স্বরনকালের সেরা নিয়োগ পরীক্ষা। এটা এসপি স্যার সদ ইচ্ছার জন্য ই করা সম্ভব হয়েছে।

ভোলারগন মানুষ আশা করেন, ভোলার পুলিশ সুপার এ নিয়োগে পরীক্ষাথীদের আশার ফলন ফুটিয়েছে এবং তিনি তার দেওয়া সকল কথা রাখবেন।

SHARE