শোকের মাসে শোককে শক্তিতে রুপান্তরিত করতে হবে-এমপি মুকুল।

আল-আমিন এম তাওহীদ, ভোলানিউজ.কম,

১৫ আগষ্টের শোক কে শক্তিতে রুপান্তরিত করে আ’লীগকে হেট্রিক বিজয় করাতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শোককে শক্তিতে রুপান্তরিত করে আ’লীগকে হেট্রিক বিজয় করতে হবে। জাতীর পিতার হত্যার মধ্যে দিয়ে বাংলাদেশকে হাজার বছর পিছিয়ে দেয়া হয়েছে।

বুধবার (৮আগস্ট) বঙ্গবন্ধু’র স্মরণে শোক দিবস উপলকক্ষে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি এসব কথা বলেন।

এসময় নেতাকর্মী ও জনতার সামনে তার অশ্রুজল চোখে সবাইকে বলেন, আমি আপনাদের দোয়ায় মা বোনদের দোয়ায় সুস্থ হয়েছি, আমার সুস্থতা কামনায় দোয়া করার জন্য সকলকে ধন্যবাদ। দৌলতখান-বোরহানউদ্দিনের মানুষের জন্য আবার কাজ করার সুযোগ চাই। মহান আল্লাহতালার কাছে শুক্রিয়া জ্ঞাপন করছি।উন্নয়ন এই চলমান ধারাবাহিতা রক্ষা করতে জননেত্রী শেখ হাসিনাকে তৃতীয় বারের মতন আবারো ক্ষমতা আনতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে, সকল নেতাকর্মীরা আপনারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।
এসময় ১৫ই আগস্ট জাতির জনক সহ পরিবারের নিহত সকলের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, সমাজসেবক জাফরউল্লাহ চৌধুরী,দৌলতখান উপজেলার পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম মনজুর খান প্রমূখ।

(আল-আমিন এম তাওহীদ, ৮আগস্ট-২০১৮ইং)

SHARE