ভোলায় ইয়াবাসহ আলোচিত রাকিবুল আটক, আত্নীয়রা বলছে সড়যন্ত্র

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা নিউজ-১০.০৬.১৮

ঠিকাদার রাকিবুল ইয়াবাসহ আটক। ডিবি পুলিশ পিটিআই এলাকা থেকে তাকে ৮ জুন রাতে ১০ পিজ ইয়াবাসহ গ্রেফতার করে। ডিবি পুলিশ তাকে নিয়মিত মাদক ব্যাবসায়ী বললেও তার এলাকার লোকজন তাকে ছাত্রলীগের সাবেক একজন নিবেদিত প্রান নেতা হিসেবেই চিনেন। তার আত্মীয় স্বজন রাকিবুলের গ্রেফতারক তার প্রতিপক্ষের সড়যন্ত্র হিসেবেই দেখছেন। কিছুদিন আগে সত্রুপক্ষ রাকিবকে এলোপাথারি কুপিয়ে যখম করেছে। তারি ধারাবাহিকতায় আজকের এই গ্রেফতার নাটক বলে দাবী করেছেন তারা। তবে এলাকার কেউ কেউ তাকে মাদক সেবন কারি বললেও ব্যাবসায়ী বলতে অপারগতা স্বীকার করেছেন অনেকেই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাজায়, পুলিশ সুপারের নির্দেশ ক্রমে জেলা গোয়েন্দা শাখা ভোলার এসআই সন্জয় বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ ০৮/০৬/২০১৮ তারিখ রাএ ২১:২০ ঘটিকার সময়, ভোলা মডেল থানাধীনপৌর ০৯ নং ওয়ার্ডে পিটিআই এর সামনে অভিযান চালিয়ে ১০(দশ) পিচ ইয়াবাসহ মো: রাকিবুল হাসান (৪১)পিতা মো: আবুল হাসেম সাংমৌটুবী ০৭নং ওয়াড থানা ও জেলা- ভোলাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এই ঘটনায় রাকিবকে আসামি করে  ভোলা সদর মডেল থানায় মামলা নং ২৫ তারিখ ০৮/০৬/১৮ ইংধারা ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ৯(ক) রুজু হয়েছে।

এদিকে রাকিবের গ্রেফতারের খবরে ভোলার রাজনৈতিক পাড়ায় মুখরোচক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সাথে সাথে মিশ্র প্রতিক্রিয়াও দেখা দিয়েছে, কেউ কেউ সড়যন্ত্র বললেও অনেকে তাকে মাদক সেবনকারী হিসেবেই এই গ্রেফতার বলে জানিয়েছেন।

SHARE