অন্তঃসত্ত্বা গৃহবধূ হামলায় গ্রেপ্তার হয়নি আসামি, ওসি মনপুরাকে ভোলায় তলব।

 

ডেস্ক রিপোর্ট ।।মনপুরায় অন্তঃসত্ত্বা গৃহবধূ হামলার ঘটনায় অবশেষে ভোলা পুলিশ সুপার হস্তক্ষেপে মামলা গ্রহণ ওসি মনপুরা, মামলা নং- ৭/২৪। ঘটনার প্রায় একমাস পেরিয়ে গেলেও কোন আসামি গ্রেফতার করতে পারেনি মনপুরা পুলিশ। অথচ মনপুরা থানা পুলিশ উক্ত মামলার বাদীকে ও তার পরিবারকে উল্টো হয়রানি মূলক মিথ্যা মামলা দিয়ে ঘরবাড়ি ছাড়ানো অভিযোগ করেন বাদী ভুক্তভোগী মোহাম্মদ মহসিন।

অন্তঃসত্তা গৃহবধূর স্বামী মহসিন আরো জানান, আমি ন্যায় বিচার পাইনি, মনপুরা পুলিশ আমার সাথে ন্যায় বিচার করেননি, গত ৭ এপ্রিল প্রকাশ্যে আমারও অন্তঃসত্ত্বা স্ত্রীর উপর নির্মমভাবে সন্ত্রাসী হামলা হয়, ফলে আমার স্ত্রীর গর্ভপাত হয়।পরবর্তী জাতীয় জরুরি সেবা ৯৯৯ সহায়তায় মনপুরা পুলিশ ঘটনাস্থল থেকে আমাকে ও আমার স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। সাথে সাথে মনপুরা থানায় আমি অভিযোগ দায়ের করি। ঘটনার ৫ দিন পরেও মনপুরা পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেনি, এমনকি মামলাও গ্রহণ করেনি, পরবর্তীতে বিজ্ঞ পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপে মামলা গ্রহণ করলেও গ্রেফতার করেনি কোন আসামি, অথচ উল্টো মিথ্যে মামলা দিয়ে আমাকেই হয়রানি করছে মনপুরা পুলিশ। এ বিষয়ে আমি বিজ্ঞ মহা পুলিশ পরিদর্শক এবং বিজ্ঞ ভোলা জেলা প্রশাসকের নিকট নিকট লিখিত অভিযোগ দায়ের করেছি। ইতিমধ্যে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে আগামী ৪ মে ২০২৪ তদন্তের দিন ধার্য করা হয়, ওসি মনপুরা কে তলব করা হয়। আশা করি আমি ন্যায় বিচার পাবো

ভুক্তভোগী মহসিন এর অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স থেকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পুলিশ সুপার ভোলাকে দায়িত্ব প্রদান করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার ভোলা মনপুরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলামকে অফিস চিঠির মাধ্যমে পুলিশ সুপার কার্যালয়ে ভোলায় ৪ মে ২০২৪ই তারিখে তলব করেন। একই চিঠিতে ওই দিন অভিযোগকারী মহসিন মিয়াকেও ডাকা হয়।

এ বিষয়টি নিয়ে ওসি মনপুরার নিকট জানতে চাইলে তিনি জানান, দুটি মামলাই তদন্তধীন রয়েছে। তদন্তের পূর্বেই কিছু বলা সম্ভব নয়।

বিষয়টি নিয়ে মনপুরা থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ তারেক নিকট মুঠোফোনে জানতে চাইলে, তিনি সাংবাদিক পরিচয় পেয়ে মোবাইলের লাইন কেটে দেয়।

উল্লেখ্য, ভোলা জেলার মনপুরা থানার ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ৭ এপ্রিল অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার স্বামীর উপর অতর্কিত উক্ত সন্ত্রাসী হামলাটি হয়।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE