ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত।

 

টিপু সুলতান।।
ভোলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরির ব্যক্তিগত উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। পার্ক ভিউ প্লাজা ৩য় তলায় (সরকারী স্কুল মাঠের বিপরীতে) শুক্রবার (৫ মার্চ ২৫ইরমজান) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জাকির হোসেন মনির মীর মোস্তাফিজুর রহমান রনি, লুকু চৌধুরী, এ বি এস সালাম,যুগ্ম সম্পাদক শফি, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ সুমন, পৌর বিএনপির প্রচার সম্পাদক আসাদ খোকন, ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নাহিয়ান চৌধুরী,মোঃ আলাউদ্দিন, ইসরাফিল, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রনি, মঞ্জুর, মেহেদি হাসান,সুরুজসহ ভোলা সেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

দোয়া অনুষ্ঠানে রবিন চৌধুরী বক্তব্যে বলেন, দলের এই ক্লান্তিলগ্নে আমরা জাতীয়তাবাদ দল বিএনপি করে যাচ্ছি। পদ-পদবী বড় বিষয় নয়। মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের গড়া দল জাতীয়তাবাদী দল বিএনপি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত করে যাবো। আগামী দিনের আন্দোলন সংগ্রামে আমরা সকলে একত্রিত হয়ে কাঁধে কাঁধ রেখে একসাথে কাজ করে যাব তাহলেই আমাদের বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ।

ইফতারের পূর্ব মূহুর্তে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও দলের তৃণমূল নেতাদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো এবং সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মরহুম আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন শাজাহানসহ ভোলা জেলা বিএনপি’র মরম নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE