ভোলায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

মনজু ইসলাম
ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ভেদুরিয়া সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরামের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১০টায় সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট এলাকায় অতদরিদ্র ২৫০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুর রহমান   বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে অনেক নিন্ম ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ রমজানে দুঃখ দুর্দশার মধ্যে জীবন পার করছেন। অসচ্ছল এই মানুষের কথা চিন্তা করে কিছু শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এছাড়াও রমজান মাসব্যাপী অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি অব্যাহত থাকবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাশে আলম মাষ্টার প্রধান শিক্ষক ব্যাংকের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, কার্যনির্বাহী সদস্য, মোঃ জুয়েল, প্রচার সম্পাদক মনজু ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ হাসান, ক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন বাবু, নাহিদ ও শাহাবুদ্দিন।

উল্লেখ্য, ভোলা সদর ভেদুরিয়া সোশ্যাল ডেভলপমেন্ট ফোরামের সদস্যরা অসহায়দের কর্মসংস্থান ও দুস্হ অসহায় মাঝে খাদ্য বিতরণ অব্যাহত থাকবে।এছাড়াও এই সংগঠনটি বিভিন্ন সময়ে অসহায় ও দুস্হ মানুষের পাশে দাঁড়িয়েছেন। যখন যেখানে মানুষের দুঃখ-দুর্দশা কথা শোনেন সেখানেই সাধ্যানুযায়ী মানুষের পাশে দাঁড়ায় ভেদুরিয়া সোশ্যাল ডেভেলপমেন্ট ফোরামের সদস্যরা।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE