বগুড়ার শিবগঞ্জে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে; আহত- ২৫।।

শাহজাহান আলীঃ বগুড়া জেলা প্রতিনিধি।। বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়ন পাকিরতলা নামকস্হানে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নারী-পুরুষ এবং শিশুসহ ২৫ জন আহত হয়েছে।
০৯ ফেব্রুয়ারি(বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫ টার দিকে বগুড়ার শিবগঞ্জে উপজেলা দেউলী ইউনিয়নের বগুড়া – রংপুর মহাসড়কের পাকুরতলার নির্মাণধীন ফ্লাইওভারের পাশে এ দুর্ঘটনা ঘটে।এই ঘটনায় আহতরা সবাই বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের অটোরিকশা চালক সমিতির সদস্য। তার দিনাজপুরের স্বপ্নপুরী থেকে পিকনিক শেষে বাসে করে বগুড়ায় ফিরছিলেন।মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের অটোরিকশা চালক সমিতির সদস্যরা শিপন-রিয়াদ পরিবহনে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকে গিয়েছিলেন। পিকনিক শেষে বাড়ি ফেরার পথে শিবগঞ্জের দেউলী ইউনিয়নের পাকুরতলা মহাসড়কে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ২৫জন আহত হয়। এছাড়া বাসের চালক এবং হেলপারও আহত হন।
পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে। তারাই আইনগত ব্যবস্থা নিবে।

ভোলা নিউজ / টিপু সুলতান

SHARE