ভোলায় ভয়াবহ অগ্নিকান্ড, ৬ কোটি টাকার ক্ষয়ক্ষতি

 

নিউজ ডেস্ক।। ভোলার চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান। এতে করে ব্যবসায়ীদের প্রায় ৬ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গভীর রাতে আনুমানিক ২.২০ মিনিটের দিকে পৌর এলাকার শরিফ পাড়ার ইয়াকুব মিয়ার মার্কেটে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গভীর রাতে ওই মার্কেটের স্টিলের আলমিরার দোকানে আগুনের সৃষ্টি হয়। মুহুর্তের মধ্যে আগুনের ভয়াবহ লেলিহান শিখা ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানগুলোতে। খবর পেয়ে ছুটে আসেন চরফ্যাশনের ফায়ার সার্ভিস কর্মীরা। এ সময় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হলে খবর দেয় পাশের উপজেলা লালমোহনের ফায়ার সার্ভিসের ইউনিটকে।

এরপর দুই উপজেলার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে করে ওই মার্কেটের ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে রয়েছে ২টি পার্টসের দোকান , ৩টি স্টিলের আলমিরার দোকান, ২টি ইলেকট্রনিক্স দোকান, ১টি গ্লাসের দোকান, ১টি আয়রন ও ২টি লেপ-তোষকের দোকান। এতে করে প্রায় ৬ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান।

ওই স্থানটিতে থাকা বৈদ্যুতিক খাম্বা থেকে এই আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

SHARE