ভোলায় রক্তাক্ত রণক্ষেত্র মনপুরার নির্বাচনী মাঠ,ফের আহত ৩

আমজাদ হোসেন # স্টাফ রিপোর্টার

ভোলার মনপুরায় নির্বাচনী মাঠে জনআতঙ্কে, থমথমে পুরো মনপুরা। আসন্ন 2 নং হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণা কালীন সময় প্রার্থী নিজামুদ্দিন হাওলাদারের নেতাকর্মী ও সমর্থকদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠে এসেছে। আনারস সমর্থিত প্রার্থী নিজামের নেতাকর্মীদের বেধড়ক মারধর করায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন,মোহাম্মদ জাফর মাঝি (৩০),খোরশেদ আলম (৩০),জিদনি বয়স (২১)

ইতিপূর্বেও আহত জিদনিকে মারধোর করে হয়,আহত জিদনি প্রার্থী নিজাম এর সমর্থক।।

আহতদের পরিবার জানিয়েছেন আহতদের অবস্থা গুরুতর নতুন চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া প্রয়োজন হতে পারে।।

চেয়ারম্যান পদপ্রার্থী নিজাম উদ্দিন হাওলাদার অভিযোগ করে বলেন পরোক্ষভাবে প্রত্যক্ষভাবে দীপক বাহিনী এ ধরনের ঘটনা চলেছেন, অতর্কিত হামলা, চোরাগুপ্তা হামলা সহ নানা ধরনের কর্মের সাথে প্রার্থী শাহরিয়া দীপক প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত রয়েছেন।।

মুঠোফোনে প্রার্থী শাহরিয়ার চৌধুরী দীপক এর নিকট জানতে চাইলে তিনি বলেন, এই ধরনের কর্মকাণ্ডে আমার কোন দলের নেতা কর্মী জড়িত নয়।।

বিষয়টি নিয়ে ওসি মনপুরার কাছে জানতে চাইলে তিনি বলেন আমি অতি দ্রুত দোষীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।।

বিষয়টি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাকিম ওসমান এর সাথে কথা বললে তিনি বলেন আমি অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করছি, মনপুরাকে মামলা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেছি।। অচিরেই মনপুরায় মাঠ প্রশাসন নিয়ন্ত্রণে আনাতে আমি নিরস কাজ করছি।।

স্থানীয় জনগন আশঙ্কা করছেন নির্বাচন পরিস্থিতিতে ভয়াভহ রূপ নিতে পারে আগামী 21 তারিখে 2 নং হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে।।

উল্লেখ্য ভোলা জেলার বিচ্ছিন্ন মনপুরা উপজেলা একের পর এক আচরণবিধি লঙ্ঘন করায় প্রার্থী শাহরিয়ার দীপক বিরুদ্ধে শাহরিয়ার বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ হয়েছে যা পত্র-পত্রিকা ও গণমাধ্যমে বেশ কয়েকবার প্রকাশিত হয়েছে।। আজকের চোরাগুপ্তা হামলা সহ নানা অতর্কিত সন্ত্রাসী হামলার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।।। এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে মনপুরা থানা সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন।।

SHARE