মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশনের প্রচেষ্টায় কুরআন শরীফের যুগদান বিতরন

মনপুরা প্রতিনিধি

ভোলা জেলা দিন মনপুরা থানায় আত্মমানবতার নিয়োজিত মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে 100 কুরআন শরীফের যোগদান বিতরণ সম্পন্ন করেছে অত্র ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।। সকল সদস্যবৃন্দ তাদের সম্মিলিত প্রচেষ্টায় অত্র এলাকায় মসজিদ মক্তব মাদ্রাসায় যুগদান বা কাবার না থাকা কুরআন শরীফে,যুগাদান নিজ হাতে লাগিয়ে দিয়ে এসেছন।

অন্যদিকে ইতোপূর্বেও মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশনটি আত্ম সামাজিক উন্নয়নে মানুষের জন্য কাজ করে আসছেন।।। বিশেষ করে অসহায় মানুষের পাশে দাঁড়ানো,অসুস্থ রোগীকে চিকিৎসা করানো, পথ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ, স্বাস্থ্য সুরক্ষায় জনগণের পাশে সচেতনতামূলক কার্যক্রম, করোণা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে খাদ্য খাদ্য বিতরণ,রমজান মাসে রোজাদারদের উদ্দেশ্যে রমজান সচেতনতামূলক কার্যক্রম,অসহায় মানুষের জন্য ইফতার বিতরণ কার্যক্রম সহ সকল সামাজিক বেশ প্রশংসনীয় কার্যক্রম পরিচালনা করে আসছেন।।।

জানা যায় গত রমজান মাসে এই সংগঠনটি তাদের ব্যক্তিগত উদ্যোগে প্রায় 50 টি অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ইফতার সামগ্রী বিতরণ করেছেন।। এবং সাতাশে রমজানের পূর্বেই এই সংগঠনের সদস্যরা নিজ নিজ দায়িত্ব থেকে বাড়িতে বাড়িতে গিয়ে গরীব অসহায় মানুষের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন।।

বিষয়টি নিয়ে অত্র ইউনিয়নের চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি ভোলানিউজ কে জানান সমাজ কল্যাণ ফাউন্ডেশন মনপুরা কিছু সংখ্যক মেধাবী শিক্ষার্থী কর্তিক পরিচালিত হয় মনপুরার মানুষের জনকল্যাণে কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে

বিষয়টি নিয়ে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাস্টার বশির আহমেদ সাবেক ইউপি সদস্য সাথে কথা বললে তিনি জানান এই সংগঠনটি শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জন এই কাজ করে থাকবেন।।

SHARE