ভোলায় ঈদ সামগ্রী নিয়ে মানুষ পাশে মনপুরা সমাজ কল্যান ফাউন্ডেশন

মনপুরা প্রতিনিধিঃ-
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে “মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন”এর উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। মনপুরা উপজেলা হাজীরহাট ইউনিয়নে হতদরিদ্র (৫০)পঞ্চাশ পরিবারকে এ ঈদ সামগ্রী দেওয়া হয়।”মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন”এর উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক জনাব, মনিরুজ্জামান মনির এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন “মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা সাবেক (ইউপি মেম্বার) মাষ্টার বশির আহাম্মেদ ও প্রধান উপদেষ্টা -আলহাজ্ব ফারুক আহাম্মেদ কোম্পানি সহ আরও উপস্তিত ছিলেন।

উক্ত সংগঠনের সিনিয়র সহ-সভাপতি -মেসকাত আহাম্মেদ ,সাধারণ সম্পাদক -মোঃ জোবায়ের, সহ-সাধারণ সম্পাদক -আবির আল ইয়ামিন, সাংগঠনিক সম্পাদক -ইকবাল তামিম, সহ-সাংগঠনিক সম্পাদক – রওশন রুবেল, দপ্তর সম্পাদক -মুশফিকুর রহিম,ধর্ম বিষয়ক সম্পাদক -মাও.রিয়াজ উদ্দিন, অর্থ সম্পাদক -সাইফুর রহমান শাকিল,সদস্য জাহিদ হাসান ও মোঃমাহি প্রমুখ।।

ঈদ সামগ্রীর একটি প্যাকেটের মধ্যে ছিল- লাচ্ছা সেমাই, চিনি, দুধ কিচমিচ, নুডলস ও মুড়ি। একই দিন বিকালে “মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন”এর সদস্যরা পর্যায়ক্রমে ঐ ইউনিয়নের আরও কয়েকটি গ্রামে অসহায় ও হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী পৌঁছান।”মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন” এর সভাপতি – মোঃ হোসেন (স্থানীয় পল্লি চিকিৎসক) বলেন, ঈদের আনন্দ সবার ঘরে ঘরে পৌছে দিতে অসহায় ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে শিক্ষার্থীদের নিয়ে গঠিত এই সংগঠন।

তিনি আরও বলেন, সেবা, সহযোগিতা,আত্মমানবতা, সংগঠনের এই স্লোগানকে সামনে রেখে মনপুরার প্রত্যেকটি ইউনিয়নে সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য অনুযায়ী বিভিন্ন সামাজিক কার্যক্রম ধারাবাহিক ভাবে অংশ নিয়ে মনপুরার সর্বোস্তরের মানুষের নিকট অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে “মনপুরা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

উল্লেখ্য ভোলা জেলা মনপুরা থানা দিন এক ঝাঁক তরুণ মেধাবী শিক্ষার্থীদের উদ্যোগে প্রতিষ্ঠিত হয় মনপুরা সমাজ সেবা ফাউন্ডেশন যা আত্মমানবতার মানুষের কল্যাণে কাজ করে আসছেন।।

SHARE