ফের ভোলার সেরা ওসি মুরাদ

 

মনজু ইসলাম
ভোলায় পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায়  এ মাসেও লালমোহন থানার ওসি মুরাদকে সেরা ওসি ঘোষনা করা হয়।

২২ ফেব্রুয়ারি সকাল ১০ টায় জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে এই কল্যাণ সভা অনুষ্টিত হয়। অনুষ্টানে সঞ্চালনায় ছিলেন সহকারি পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন।

সভায় পুলিশ সুপার কায়সার উপস্থিত পুলিশ সদস্যেদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন, বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় বেস্ট অফিসার ইনচার্জ জনাব মোঃ মাকসুদুর রহমান মুরাদ, অফিসার ইনচার্জ, লালমোহন থানা, ভোলা সহ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহসিন আল ফারুক, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) দেবজিত পাল, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের সকল পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

SHARE