বন্দর নগরীর কৃতি সন্তান ভোলা ছাত্রলীগের নেতৃত্বে, আশাবাদী ইলিশাবাসি

 

মনজু ইসলামঃ

ইলিশার শিক্ষক পরিবারের কৃতি সন্তান জাকারিয়া অমি ভোলা জেলা ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ভোলা সদর উত্তর বন্দর নগরবাসি। দীর্ঘদিন পরে ইলিশার কোন সন্তান ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় জননেতা তোফায়েল আহমেদকে কৃতজ্জতা জানিয়েছেন ইলিশার মানুষ।

অমি উত্তর ভোলার আধুনিক শিক্ষার আলো জ্বালানিয়া ইলিশা ইউ সি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোতাহার মিয়া’র সন্তান। এছাড়াও ভোলায় দীর্ঘদিন থেকে তোফায়েল সৈনিক হিসেবে কাজকরে আসা জাকারিয়া অমি উত্তর ভোলার আওয়মী রাজনিতির দুর্দিনের পরিক্ষিত ঐতিহ্যবাহী নাদের মিয়া পরিবারের দৌহিত্র।

গত ১৩ জানুয়ারী ২০২১ ইং তারিখে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে রাইহান আহমেদকে সভাপতি, হাসিব মাহমুদ হিমেলকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট ভোলা জেলা ছাত্রলীগ কমিটি ঘোষনা করা হয়। নবগঠিত কমিটিতে  জাকারিয়া হোসেন অমিকে সহ-সভাপতি নির্বাচিত করায় আনন্দে ফেটে পরে ইলিশা ইউনিয়ন ছাত্রলীগসহ মূল দলের নেতা কর্মীরা। ভৌগলিক দিক থেকে জনগুরুত্বপূর্ণ  ভোলার সদর উত্তরের বন্দর এলাকার নেতৃত্বশুন্য এই ইউনিয়টি থেকে অমি’র নৃত্বেত্বে আসাকে ভবিষ্যৎ আওয়ামী রাজনিতির জন্য ইতিবাচক হিসেবেই দেখছেন ভোলার রাজনৈতিক বিশ্লেষকরা।

 

SHARE