ভোলা প্রেসক্লাব ও বোরহানউদ্দিন মেয়র এর দোয়া মাহফিল

 

বিশেষ প্রতিনিধি।। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদের সহধর্মিণী মনোয়ারা আহমেদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর ভোলা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব হল রুমে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইলিয়াছ, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক অমিতাভ অপু, এসএ টিভি ভোলা প্রতিনিধি সাহাদাত হোসেন শাহিন, এনটিভি ভোলা প্রতিনিধি আফজাল হোসেন, সময় টেলিভিশন ভোলা প্রতিনিধি ও ভোলা প্রেসক্লাব নির্বাহী সদস্য নাসির লিটন, একাত্তর টিভি ভোলা প্রতিনিধি ও ভোলা প্রেসক্লাবের ক্রিয়া সম্পাদক কামরুল ইসলাম, মানব জমিন ভোলা প্রতিনিধি ও ভোলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক মনিরুল ইসলাম, একুশে টেলিভিশন ভোলা প্রতিনিধি ও ভোলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য মেজবাহ উদ্দিন শিপু, ঔসহ ভোলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও ।
অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মাওলানা মাকসুদুল্যাহ ও কাবিল মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম।
এছাড়া ভোলার বোরহানউদ্দিনে সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি’র স্ত্রী আনোয়ারা আহমেদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার জুমা নামাজের পর পৌর শহর মসজিদ ও ঈদগাহ মসজিদ এতিমখানায় পৌর মেয়র মো. রফিকুল ইসলামের উদ্যোগে ওই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পৌর শহর মসজিদে ওই মসজিদের খতিব মাও. মিজানুর রহমান দোয়া মোনাজাত পরিচালনা করেন। সর্বস্তরের ধর্মপ্রাণ মুসুল্লিগণ দোয়া মোনাজাতে অংশ নেন।
এছাড়া ঈদগাহ মসজিদ এতিমখানায় মসজিদের খতিব মাও. জালাল আহমেদ দোয়া মোনাজাত পরিচালনা করেন।
দোয়া মোনাজাত শেষে এতিমদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।
পৌর মেয়র মো. রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান সহ বিশিষ্ট আলেমগণ এতিমদের সাথে দুপুরের খাবার খান।
শিল্প ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি’র স্ত্রী আনোয়ারা আহমেদ অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

SHARE