ভোলার ছাত্রলীগের নয়া কমিটিকে আবিদ পাপন এর অভিনন্দন

 

মনজু ইসলামঃ

ভোলা জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জেলা ছাত্রলীগের সাবেক দুই সফল সভাপতি আবিদুল আলম ও ইব্রাহিম চৌধুরী পাপন। আবিদুল আলম তার ফেসবুক পেইজে দেয়া শুভেচ্ছা বার্তায় বলেন, ধন্যবাদ সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্রাচার্য সম্পাদক প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, দেরিতে হলেও ভোলা জেলা ছাত্রলীগের কমিটি দেয়ার জন্য।
তবে পুরোপরি খুশি হতে পারলাম না। কমিটিতে বড় রকম ত্রুটি বিরাজমান খুঁজে দেখে সমাধান করার অনুরোধ করছি। ক্ষমা চেয়ে নিচ্ছি ভোলা জেলা ছাত্রলীগে আমাদের শ্রম ঘাম রক্ত দেয়া তাই অনুরোধ করা। শুভকামনা নতুন কমিটির সভাপতি রায়হান আহমেদ ও হাসিব মাহমুদ সহ সকল মুজিব আর্দশের সৈনিকদের তোমাদের বলিষ্ঠ নেতৃত্বগুণে আলোকিত হবে ভোলা জেলা ছাত্রলীগ পরিবার। দেখা হবে রাজপথে কথা হবে স্লোগানে। জয়বাংলা জয় বঙ্গবন্ধু,বাংলাদেশ চিরজীবি হউক।

জেলা ছাত্রলীগের আরেক সফল সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন তার নিজের ফেসবুক পেইজে এক শুভেচ্ছা বার্তায় বলেন, অভিনন্দন ভোলা জেলা ছাত্রলীগের নবনিযুক্ত সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকলকে। তোমাদের হাতে নিরাপদ ও ভালো থাকুক আমার প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

ভোলা জেলা ছাত্রলীগের সাবেক দুই সফল সভাপতির আবিদুল আলম ও ইব্রাহিম চৌধুরী পাপনের শুভেচ্ছা বার্তাকে ইতিবাচক হিসেবে দেখছেন ভোলার রাজনৈতিক বিশ্লেষকরা।

SHARE