বাবুল ছিলো নিবেদিতপ্রাণ আওয়ামী নেতা- তোফায়েল আহমেদ

 

মোঃ বেল্লাল নাফিজঃ

বাবুল ছিলো একজন নিবেদিতপ্রাণ আওয়ামী নেতা ভোলা প্রেসক্লাবে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রয়াত আফসার উদ্দিন বাবুলের স্মরণে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ একথা বলেন।

আজ শনিবার ২৮ই নভেম্বর ভোলা  প্রেসক্লাব এম হাবিবুর রহমান এর সভাপতিতে ভোলার প্রয়াত সাংবাদিক গুনি লেখক সাহিত্যকার নাট্যকার ও সংস্কৃতিক ব্যক্তিত্বমনা জনাব আফসার উদ্দিন বাবুল এর স্মরনে ভোলা প্রেসক্লাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু’র  সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহম্মেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরো বলেন, আফসার উদ্দিন বাবুল ছিলেন আমার অত্যন্ত স্নেহের এবং বাবুল আমার রাজনৈতিক জীবনে অত্যন্ত সান্নিধ্যে ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।
প্রয়াত সাংবাদিক আফসার উদ্দিন বাবুলের অসুস্থতার সময় উন্নত চিকিৎসারসহ সর্বক্ষণিক খোজঁ খবর রেখেছিলেন তোফায়েল আহমেদ।  পরে তার বিদাহী আত্মার মাগফেরাত কামনা করে আফসার উদ্দিন বাবুলের পুত্র সপ্নীল এর সাথে কথা বলে পরিবারের পাশে থাকার এবং সবসময় সহযোগিতা করার আশ্বাস দেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জনাব আব্দুল মমিন টুলু। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জনাব মোশারেফ হোসেন। প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ।

স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন, ভোলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিটিভি সাংবাদিক আবু তাহের, অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক এনামুল হক আরজুসহ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
পরে সভাপতি এম হাবিবুর রহমানের সমাপনী বক্তব্যর শেষে ভোলা কাবিল মসজিদের খতিবের পরিচালনায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

SHARE