পটুয়াখালী পেটের ভিতর ইয়াবাসহ নারী আটক

/
পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী পেটের ভিতর ইয়াবাসহ লিপি বেগম( ২৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়। বরগুনা জেলার গোলবুনিয়া ৬ নং বুনিয়ার চরের গ্রামের মো. লিটন হাওলাদারের মেয়ে সে। জানাযায়, মোটরসাইকেল যোগে লিপি বেগম পেটের ভিতর ইয়াবা নিয়ে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ডিবি পুলিশ লিপিকে আটক করে। পরে মলত্যাগের মাধ্যমে আটটি পলিথিনের প্যাকেট ভর্তি ২৪০ পিচ ইয়াবা বের করা হয়। যার বাজার মূল্য প্রায়৭২ হাজার টাকা।

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি)শেখ বিল্লাল হোসেন জানান, বরিশাল থেকে ভাড়াটে মোটর সাইকেলযোগে বিপুল পরিমাণ ইয়াবা শরীরে ধারণ করে ওই নারী পটুয়াখালীর উদ্দেশে রওনা হয়েছে- এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের পটুয়াখালী সেতুর টোল প্লাজাস্থলে ওৎ পেতে থাকে।

কিছুক্ষন পরে ওই নারী টোল প্লাজা অতিক্রম করলে তাকে আটক করা হয়। এসময় আটককৃত লিপি ইয়াবা বহনের বিষয়টি অস্বীকার করলে শহরের বায়োসেভ ক্লিনিকে নিয়ে পেট এক্সরে করালে তার পেটে ভিতর থাকা ইয়াবা বিষয়টি নিশ্চিত করে পুলিশ। এক্সরে রিপোর্টে দেখা যায় অন্তত দশটি প্লাষ্টিক প্যাকেট রয়েছে ওই নারীর পেটের ভেতরে।

অভিযানকালে ওই নারীর কাছ থেকে “দৈনিক হক ইনসাফ” নামীয় একটি গণমাধ্যম প্রতিষ্ঠানের পরিচয় পত্র উদ্ধার করে পুলিশ। তবে অজ্ঞাত কারণে গণমাধ্যমের ওই পরিচয় পত্রে সঠিক নামের বদলে শ্রাবনী আক্তার নাম ব্যবহার করা হয়েছে বলে স্বীকার করে ওই নারী।

আটককৃত লিপি জানান, বরিশাল থেকে ইয়াবা ক্রয় করে পটুয়াখালী-বরগুনায় সরবরাহ করে থাকেন তিনি। #

SHARE