চরফ্যাশনে২৩ দিনেও খুজে পায়নি অপহরণকৃত কলেজ ছাত্রী সাদিয়াকে

——–
স্টাফ রিপোর্টার
ভোলা চরফ্যাশন উপজেলায় অপহরণের ২৩ দিনেও উদ্ধার হয়নি চরফ্যাশনের কলেজ ছাত্রী সাদিয়া। গত ১৫ আগষ্ট অপহরন হওয়া মেয়েটিকে খুজে পাবে কিনা এই দ্বিধাদ্বন্দ্বে ভুগছে পরিবার।
অপহরণ মামলায় গৃহ শিক্ষক মো. শাহিন (২৬) কে আটক করেছে থানা পুলিশ। তবে মূল আসামী কে এখনও আটক করতে পারে নি এবং মেয়েটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ। অপ্রাপ্ত মেয়ে কে না পেয়ে উদ্বিগ্ন মেয়ের পরিবার।

সূত্রে জানা গেছে, চরফ্যাশন জিন্নাগর ৪নং ওয়ার্ডের রশিদ মাষ্টার এর ছেলে মো. শাহিন বাসায় বাসায় গিয়ে গৃহ শিক্ষক হিসাবে পড়াতেন। ওই গৃহ শিক্ষক শাহিন জিন্নাগর ৫নং ওয়ার্ড এর জৈনক রহিম মিয়ার মেয়ে এবং তার ছাত্রী কে ফুসলিয়ে শশীভূষণ থানার রসুলপুর ১নং ওয়ার্ডের মো. জাফর পন্ডিত এর ছেলে ও তার আপন খালাতে ভাই মো. সোহাগ পন্ডিত এর সাথে প্রেম ভালোবাসায় সহযোগিতা করেন। ওই অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে কৌশলে বিভিন্ন চাপ প্রয়োগ করে শাহিন ও মাছুম এর সহযোগীতায় ১৫ আগষ্ট সোহাগ পন্ডিত মটর সাইকেল যোগে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় মেয়ের বাবা ৩ জনকে আসামী করে চরফ্যাশন থানায় একটি অপহরণ মামলা করেন। যার নং ২২। এ অভিযোগের ভিত্তিতে ২নং আসামী গৃহ শিক্ষক শাহিন কে ২৩ আগষ্ট গ্রেফতার করেছে থানা পুলিশ। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সে এখনও জেল হাজতে রয়েছে। বাকী আসামীদের কে গ্রেফতার এবং অপ্রাপ্ত মেয়েটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে মেয়েকে না পেয়ে ওই পরিবারটি দুঃচিন্তায় রয়েছে।

এব্যাপার চরফ্যাশন থানার ওসি মো.মনির হোসেন মিয়া জানান, এ মামলায় ২ নং আসামী কে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকীদের গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

SHARE