গৃহবধূকে যৌন নিপীড়ন,থানায় মামলা

 

 

পটুয়াখালী প্রতিনিধিঃ মির্জাগঞ্জে ঔষধ বিক্রেতার হাতে এক গৃহবধূ (২২) যৌন নিপীড়নের শিকার হয়েছে। ঘটনার ১০ দিন পর গত বৃহস্পতিবার( ২৯ অক্টোবর) বিকালে নিপীড়নের শিকার ওই গৃহবধূ ঔষধ বিক্রেতা মোঃ আলম মীরা (৫০) এর বিরুদ্ধে মির্জাগঞ্জ থানায় মামলা করেন।মামলা নং- ১১৩। গৃহবধূ উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের চত্রা গ্রামের কৃষক শাহিন হাওলাদারের স্ত্রী।
মামলা সূত্রে জানাযায়, গত ১৯ অক্টোবর সকাল ১০ টায় উপজেলার দেউলি বাজারের লুনা ফার্মেসীতে দুই বছরের শিশু পুত্র ওবায়দুল্লাহ’র জন্য ঔষধ কিনতে যায় গৃহবধূ ।দোকানের সকল ক্রেতা বিদায় দিয়ে তাকে ঔষধ দেয় দোকান মালিক আলম। গৃহবধূ ঔষধের দাম দিতে গেলে লোকজন না থাকার সুযোগে ফার্মেসী মালিক আলম মীরা একা পেয়ে হাত ধরে দোকানের মধ্যে ঝাপটে ধরে স্পর্সকাতর স্থানগুলোতে যৌন নীপিড়ন চালায়। লোক লজ্জার ভয়ে কাউকে কিছু না বলে ওই নারী বাড়ী গিয়ে তার স্বামীকে যৌনতার ঘটনা জানান। শাহিন তার পরিবারের সাথে আলাপ আলোচনা করার এক পর্যায় ফার্মেসী মালিককে দেখে নেয়ার হুমকি দেয়। পরিবারিক সিন্ধান্ত নেয়ার পরই ঘটনার ১০ দিন পর অভিযুক্ত আলম মীরার বিরুদ্ধে মামলা করা হয় । অভিযুক্ত ফার্মেসী মালিক মোঃ আলম মীরের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন,আমি এরম কিছু করিনি।
মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, তদন্তের পাশাপাশি আলমকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে। বর্তমানে আলম পলাতক ও ফার্মেসি বন্ধ রয়েছে।

SHARE