বোরহানউদ্দিন অনলাই প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এমপি মুকুলের শুভেচ্ছা বিনিময়

 

 

মাসুদ রানা প্রতিনিধিঃ

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত, বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এর সাথে আনুষ্ঠানিক ভাবে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

আজ রবিবার (২৫ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় বোরহানউদ্দিন পৌরসভার এমপি মুকুল এর বাস ভবনে অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিতি হয়ে ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলের হাতে নব গঠিত কমিটির তালিকা তুলে দেন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেন।

“বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবার আগে আমরা” এই শ্লোগান কে সামনে রেখে একঝাক তরুন সংবাদককর্মীর নিয়ে বোরহানউদ্দিন অনলাইন প্রেস ক্লাব কমিটি গঠন করা হয়।

সাংবাদিক বান্ধব সংসদ সদস্য আলী আজম মুকুল এ সময় সংগঠনের সকলকে মিষ্টিমুখ করান। তিনি এ সময় ধৈয্য সহকারে সকল নেতৃবৃন্দের কথা শোনেন।
এসময় আলী আজম মুকুল বলেন, সাংবাদিকগন হলেন সমাজের দর্পণ। আপনাদের লেখালেখির মাধ্যমে আমরা নানা বিষয় জানতে পারি। কোথাও কোন ভুল হলে কিংবা কোন অনিয়মের ঘটনা ঘটলে সংবাদপত্রের মাধ্যমে আপনারা তুলে ধরলে তখন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারি। আপনারা হাতখুলে লিখবেন। সাংবাদিকদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। সকল সাংবাদিকে আমি সম্মান করি। আপনারা সমাজের কল্যাণের জন্য কাজ করেন। সাংবাদিকরা যেন নিজেদের মধ্য কখনো ভুল বুঝাবুঝি না ঘটে সেদিকে লক্ষ্য রাখবেন। আমার নির্বাচনী এলাকা বোরহানউদ্দিন দৌলতখান উপজেলার জনগণকে আমি আমার মা বাবাদের মত সেবা দিয়ে থাকি। আপনাদের যে কোন সমস্যা আমাকে বলবেন। আপনাদের ভাই কিংবা শুভাকাঙ্ক্ষী হিসেবে সমস্যা সমাধানের চেষ্টা করবো।মনে রাখতে হবে আমরা একই সমাজের মানুষ। আমাদের পথ ও মতের ভিন্নতা থাকতে পারে।তবে একই সমাজের মানুষ হওয়ার সুবাদে সকলের জন্য কল্যাণকর কাজ করা উচিত।সত্য প্রকাশে আরও গতিশীল হওয়ার জন্য তিনি সাংবাদিকদের অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি তুহিন খন্দকার, সাধারণ সম্পাদক এম এম সরোয়ার, বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাবের সভাপতি এইচ এম এরশাদ, সাধারণ সম্পাদক গোলাম মাহামুদ শাওন চৌধুরী , যুগ্ন সম্পাদক জে এম মমিন, সাংগঠনিক সম্পাদক মাশফিকুর রহমান শাওন , সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল শাহরিয়ার হিমু , দপ্তর সম্পাদক রাকিব হোসেন , ধর্ম বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন নয়ন, মহিলা বিষয়ক সম্পাদক সোনিয়া আক্তার, নির্বাহী সদস্য মাসুদ রানা, নির্বাহী সদস্য আশিফুর রহমন জুয়েল, নির্বাহী সদস্য মোরশেদ আলম, নির্বাহী সদস্য মোঃ সিয়াম উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ শুরু থেকেই বস্তুনিষ্ঠ প্রতিটি সংবাদ সবার আগে তুলে ধরা,ঘটনার পিছনের ঘটনা,উন্নয়ন,সমস্যা,সম্ভাবনা,কিংবা আমাদের চারপাশে ঘটে যাওয়া নানা অনিয়ম তুলে ধরার চেষ্টা করছে এ সংগঠনটি।

SHARE