স্লোগানে স্লোগানে মূখরিত ভেদুরিয়া! আওয়ামী কমিটির বৃহত্তর একাংশের দাবী নতুন সভাপতি সম্পাদক

———-
ভোলা প্রতিনিধি
ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আগামী ২০শে অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে সমতৎপর হয়ে উঠেছেন পদ প্রত্যাশী প্রার্থীরা। দিন যতো ঘনিয়ে আসছে নেতাকর্মীদের তৎপরতা ততো বেড়েই চলছে। ২০ অক্টোবরের সম্মেলনকে সফল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
সম্মেলনকে সামনে রেখে নতুন কমিটিতে সভাপতি সম্পাদকের নতুন মূখের উদ্দ্যেশে আজ শনিবার সন্ধ্যা ৭টায় ব্যাংকেরহাট চত্বর থেকে আওয়ামী দলীয় স্লোগান স্লোগানে একটি মিছিল ও শোভাযাত্রা বের হয়। মিছিলটি কয়েক ধাপে ব্যাংকের হাট এলাকা চত্বর থেকে শুরু করে ইউনিয়ন পরিষদ ও ব্যাংকের হাট কলেজ মাঠ প্রদক্ষিণ করে আবারো ব্যাংকের চত্বরে এসে কয়েক ঘূর্ণীয়মানে শেষ হয়। সম্মেলনকে সাফল্যমন্ডিত করাসহ তাদের একটাই দাবী ‘নতুন সভাপতি সম্পাদক চাই’।
এতে অংশ গ্রহন করেন আওয়ামীলীগের ইউনিয়নের সর্বোচ্চ পর্যায় আওয়ামীলীগের প্রায় ৩ থেকে ৪ হাজার নেতাকর্মী। মিছিলটিতে নেতৃত্রদান কারীদের মধ্যে উপস্থিত ছিলেন
ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম মনির মাষ্টার, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি খলিলুর রহমান নলী মেম্বার, আবু পাটোয়ারী মেম্বার, বাবুল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোসলেউদ্দিন পাটোয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদ আলম রুবেল, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, যুবলীগের সভাপতি মোস্তফা কামাল। সাধারণ সম্পাদক মাকসুদ আলম ফরাজী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা। স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক জুয়েল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরনবী নবাব, সহ-সভাপতি তপু রায়হান, সাংগঠনিক সম্পাদক মামুন। এসময় উপস্থিত নেতাকর্মীরা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল গ্রামে পৌঁছে দেওয়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ সরকারের উন্নয়ন গুলো গ্রামীণজন পথে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে তরুণ নেতৃত্ব খুবই প্রয়োজন। ভোলার মাটি ও মানুষের প্রিয় নেতা জননেতা তোফায়েল আহমেদ ও মইনুল হোসেন বিপ্লব ভাইয়ে নেতৃত্বে ভেদুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলা হবে। তাই আগামী ২০ তারিখের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি সম্পাদকে পরিবর্তন হওয়া খুবই প্রয়োজন। জননেতা তোফায়েল আহমেদ ও মইনুল হোসেন বিপ্লব ভাই ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে পরিবর্তনের মাধ্যমে একটি সুন্দর কমিটি উপহার দিবেন বলেও তারা আশাবাদ ব্যাক্ত করেছেন। নেতৃত্রদানকারী নেতাকর্মীদের এমন বক্তব্যে উপস্থিত হাজার হাজার নেতাকর্মী “ভোলা জেলার মাটি তোফায়েল ভাইয়ের ঘাটি” জাতীয় স্লোগান ও হাত তালি দিয়ে সভাপতি সম্পাদকের দাবীতে সমর্থন দিয়েছন।
সাধারন নেতাকর্মীরা জানিয়েছেন, তারা এমন নতুন সভাপতি সম্পাদক দেখতে চান, তারা এমন সভাপতি সম্পাদক দেখতে চান যারা ভূমি দস্যূতার সাথে, চাঁদাবাজীর সাথে, এমনকি দলীয় জেলা উপজেলে পর্যায়ের নেতাদের নাম ভাঙ্গিয়ে হাজারো অপকর্ম করে দলের ভাবমূর্তি নষ্ট করবেনা।
এসময় অপ্রিতি ঘটনা এড়াতে ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মইনুল ইসলাম,এসআই সমেছসহ পুলিশের সদস্যবৃন্দ টহলে ছিলেন।

SHARE