ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ।

 

।। মোঃ আরিয়ান আরিফ ।।

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রদায়িক বিভিন্ন গণধর্ষণ -ধর্ষণ -ও নারী নির্যাতন নিপীড়নের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ভোলা জেলা (উত্তর) ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার (৯ অক্টোবর) বাদ জুমা ইসলামী আন্দোলন বাংলাদেশের ভোলা জেলা ( উত্তর) শাখার উদ্যোগে ভোলা কালীনাথ বাজার চত্বরে বিক্ষোভপূর্ব সমাবেশশেষে সমাবেশস্থল হতে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে নতুন বাজারে শান্তিপূর্ণ ভাবে শেষ করে।

উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে উপস্থিত
ভোলা জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের এর সিনিয়র সহ-সভাপতি মাওঃ মোঃ মিজানুর রহমান, সেক্রেটারি মাওলানা আতাউর রহমান মোমতাজী,
জয়েন্ট সেক্রেটারি মাওঃ তরিকুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ মিছিল পূর্ব ও পরবর্তি সমাবেশে বক্তারা বলেন, বর্তমান বাংলাদেশে ধর্ষণ মহামারির রূপ ধারণ করেছে। প্রতিদিনই দেশের কোথাও না কোথাও ধর্ষণ হচ্ছে। নারীর প্রতি এমন সহিংসতার পিছনে সর্বপ্রধান কারণ হলো, বিচারহীনতা। প্রতিনিয়ত ধর্ষণ হলেও ধর্ষকদের বিচার হচ্ছে না কোথাও। তদন্তের নামে বছরের পর বছর ঝুলে থাকে ধর্ষণের মামলা।এমতাবস্থায় ধর্ষণ বন্ধ করতে হলে ধর্ষকদেরকে জনসম্মুখে মৃত্যুদণ্ড দিতে হবে। তাই আমাদের দাবি হলো, ধর্ষককে জনসম্মুখে মৃত্যুদণ্ডের আইন পাশ করতে হবে।

SHARE