ভোলায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে সহায়তা প্রদান

 

 

মনজু ইসলাম / টিপু সুলতান

ভোলায় করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অতিদরিদ্র পরিবারের মাঝে জরুরী সহায়তা প্রদান করা হয়েছে।পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) প্রসপারিটি প্রকল্পের আওতায় গ্রামীন জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এ সহায়তা প্রদান করে।মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ‘জরুরী সহায়তা’ কার্যক্রমের উদ্বোধন করেন ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। করোনার ক্ষতি পুশিয়ে নিতে সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ২ হাজার ৬’শ পরিবারকে ৩ হাজার টাকা করে এ অনুদান প্রদান করা হয়।জরুরী সহায়তা কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষ ও আইসিটি) শংকর কুমার বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন, ভেলুমিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম মাস্টার।
জানা গেছে, ভেলুমিয়া ইউনিয়নের অতিদরিদ্র ২ হাজার ৬’শ পরিবারকে ৩ মাস ধরে এ সহায়তা প্রদান করবে গ্রামীন জন উন্নয়ন সংস্থা।
আর্থিক অনুদান পেয়ে হাসি ফুটেছে দরিদ্র পরিবারের মাঝে। এর আগে এ প্রকল্পের আওতায় অতিদরিদ্র পরিবারকে বিভিন্ন গাছের চারা ও বিকল্প আয়ের জন্য হাস, মুরগী ও খাচা বিতরন করে গ্রামীন জন উন্নয়ন সংস্থা। এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংস্থাটি।

SHARE