প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪তম জন্মদিনের উপলক্ষে গরীবদের মাঝে এমপি শাওনের, মাক্স শাড়ি ও লুঙ্গি উপহার

 

 

 

মাসুদ রানা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলার মা জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন (এমপি), তার নির্বাচনী এলাকার গজারিয়া ইউনিয়নের দুর্গম চর কচুয়া আদর্শগ্রামে দোয়া ও মিলাদের আয়োজন করেন।সোমবার সকাল ৮ ঘটিকায় লালমোহন উপজেলার নাজিরপুর লঞ্চ ঘাট থেকে লঞ্চ যোগে লালমোহনের দলীয় সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ দুর্গম চর কচুয়ার উদ্দেশ্যে রওনা করেন ভোলা ৩ আসনের এমপি শাওন। সকাল ১১ ঘটিকা থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়। উক্ত কর্মসূচির প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে লালমোহন উপজেলার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দুদের নিয়ে কেক কাটা হয়।এমপি শাওন বলেন, বিএনপি সরকারের আমলে এই চর অঞ্চলের মানুষ ছিল অবহেলিত। কোন নেতাকর্মী তাদের খোঁজ খবর নিতে আসেনাই। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চরাঞ্চলের মানুষের বাসস্থান ও খাদ্যের ব্যবস্থা করা হয়েছে। তিনি আরো বলেন, বাংলাদেশে আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। তিনি এক পর্যায়ে বলেন,উন্নয়ন দেখতে হলে চলে আসুন বাংলাদেশে, উন্নয়ন শিখতে গেলে চলে আসুন শেখ হাসিনার কাছে। তিনি বক্তব্যের মধ্যে আরো উন্নয়নমূলক কর্মকান্ডের আলোচনা তুলে ধরেন।

আলোচনা শেষে দুর্গম চরে শিশুদের মাঝে পোশাক, মহিলাদের মাঝে শাড়ি ও পুরুষদের মাঝে লুঙ্গি বিতরণ করেন। সকল প্রকার অন্যায় দমনে এমপি শাওন সহযোগিতার আশ্বাস দিয়েছেন, এবং মুনাজাতের মাধ্যমে আয়োজন সমাপ্ত করেন।

আয়োজনে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, লালমোহন পৌরসভা আওয়ামিলীগ আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ২নং কালমা ইউনিয়ন চেয়ারম্যান আক্তার হোসেন, লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, প্রেসক্লাব সভাপতি আব্দুর সাত্তার, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহীন আলম মাকসুদ। এনামুল হক রিঙ্কু সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দু,ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দু উপস্থিত ছিলেন।

SHARE