ভোলায় পল্লীবিদ্যুৎ এর দালাল ইসমাইলের তান্ডবে অতিষ্ট এলাকাবাসী

 

 

স্টাফ রিপোর্টার
ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ৬নং ওয়ার্ডে সুইজগেট বাজার সংগ্লন খালপারের কিছু অসহায় পরিবারের কাছ থেকে বিদ্যুত সংযোগ দেওয়ার নামে লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ইসমাইলের বিরুদ্ধে।
মাননীয় প্রদান মন্ত্রী ঘোষনা দিয়েছেন বিনা মুল্যে ঘরে ঘরে বিদ্যুত পৌছে দিবেন।প্রদানমন্ত্রীর এই সৎ উদ্দেশ্যকে ব্যাহত করার জন্য কাজ করছে কিছু দালাল চক্র।
পল্লী বিদ্যুৎ এর নাম বিকৃত করে কিছু দালাল চক্র সরকারি নির্ধারিত মিটার ফির বাইরে হাতিয়ে নিচ্ছে সংযোগ দেওয়ার নামে অতিরিক্ত টাকা।পূর্ব ইলিশা ৬ নং ওয়ার্ডে সুইজগেট সংগ্লন খালপারের কিছু অসহায় পরিবারের অভিযোগ তাদের কাছ থেকে মিটার দেওয়ার নামে পল্লী বিদ্যুতের স্টাফ পরিচয় দিয়ে ইসমাইল নামে এক ব্যক্তি হাতিয়ে নিচ্ছে টাকা।
স্থানীয় সূত্রে জানা যায় সরকারি নির্ধারিত মিটার ফি ৪৫০ ও খাম্বার জন্য কোনো ফি নেই তারপর ও একটি মিটারের জন্য ২৫০০ টাকা ও একটি খাম্বার জন্য ২০০০ হাজার টাকা দিতে হয় ইসমাইলকে না দিলে সংযোগ না দেওয়ারও হুমকি দেয় এই ইসমাইল।ইসমাইল পূর্ব ইলিশা ৬ নং ওয়ার্ডেরই বাসিন্দ,আরো জানা যায় রাতা রাতি ইসমাইল অর্ধ কোটির টাকার মালিক হয়েছে টাকার গরম দেখাচ্ছে বিভিন্ন মহলে কোথায় তার এই টাকার উৎস।ভুক্তভোগীরা জানায় আমরা সারা জীবন অন্ধকারে বসবাস করেছি প্রদানমন্ত্রীর ঘোষনা শুনে ভেবেছি এবার একটু আলোর মুখ দেখবো।কিন্তু এই ইসমাইলকে টাকা না দিলে নাকি আমরা আলোর মুখ দেখবোনা।আমাদের ঘরে চাল কিনার টাকা নাই তারপরও আমরা কর্জ করে কিছু টাকা দেই,বাকি টাকা না দিলে সংযোগ দেবেনা বলে আমাদের হুমকি দেয়।
ইসমাইল গ্রামের এক জন নন ইলেকট্রিশিয়ান,পল্লী বিদ্যুতের সাথে তার কোন সম্পৃক্ততা নেই,সাধারন জনগনের কাছে পল্লী বিদ্যুত স্টাফ পরিচয় দিয়ে সংযোগ দেওয়ার নামে হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা।
এবিষয়ে ইসমাইলের কাছে জানতে চাইলে ইসমাইল সাংবাদিকদের ম্যানেজ করার জন্য চেষ্টা করে ও বিভিন্ন মহলের পরিচয় দেয় তার হাত নাকি অনেক উপরে।

SHARE