ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের জরুরী সভা

ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের জরুরী সভা ডাকা হয়েছে। বোরহানউদ্দিনে গত বছর ২০ অক্টোবরের ৪ জনের নির্মম হত্যাকান্ডের ঘটনায় বছর পুর্ণ হওয়া নিয়ে এ জরুরী সভা ডাকা হয়।

আজ ১১ সেপ্টেম্বর শুক্রবার, মাগরিবের নামাজের পর ভোলা শহরের খলিফা পট্রি ফেরদৌস  জামে মসজিদে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সভা সংগঠনের সভাপতি মাওলানা আব্দুর রহমান খান তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় গুরুত্ব পূর্ণ বক্তব্য  ২০ অক্টোবর নিয়ে কর্মসুচী ঘোষনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক মোবাশ্বের উল হক নাঈম।

সভায় ২০১৯ সনের ২০ অক্টবর  বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের হিন্দু ধর্মালন্বী “বিপ্লব চন্দ্র শুভর” ফেসবুক আইডি থেকে মহান আল্লাহ তা’আলা ও মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এবং নবী কন্যা ফাতেমা (রাঃ) কে অবমাননা কর মন্তব্য করা নিয়ে গোলা গুলিতে ৪ জন মুসলমান শহীদ হন। শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও স্মারক প্রকাশ সহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয় বলে জানান ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের নেতারা।

উল্লেখ্য বিপ্লব চন্দ্রের আইডি হ্যাক করে কিশোর গঞ্জের বাপন ৫ শ টাকার জন্য এ ঘটনা ঘটিয়েছেন বলে আদালতের কাছে ১৬৪ ধারায় জানান পিবিআই এর হাতে ঢাকা থেকে গ্রেফতার হওয়া বাপন চৌধুরী।

SHARE